টেলিটক মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার নিয়ম জানুন

টেলিটক সব সময়ই গ্রাহকবান্ধব কলরেট এবং ডাটা প্যাকেজ উপহার দিয়ে থাকে। এছাড়া কোম্পানিটি বিভিন্ন সময় ফ্রি মোবাইল সংযোগ বা সিম কার্ডও দিয়ে আসছে। সাম্প্রতিককালে টেলিটক ৫জি চালুর মাধ্যমে বাংলাদেশকে আরও একধাপ এগিয়ে নেয়ার কাজ শুরু করেছে। রাষ্ট্রীয় মালিকানাধীন এই মোবাইল অপারেটরের বর্তমান আলোচিত বিষয় হচ্ছে এর আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকেজ

হ্যাঁ, আপনি যদি আগে না জেনে থাকেন তাহলে এখন জেনে নিন। টেলিটক সম্প্রতি মেয়াদহীন ইন্টারনেট ডাটা প্ল্যান চালু করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মদিন উপলক্ষ্যে টেলিটক নিয়ে এসেছে আনলিমিটেড মেয়াদে ডাটা অফার! অর্থাৎ আপনার টেলিটক সিম যতদিন চালাবেন ততদিন আপনার এই প্যাকেজের ডাটার মেয়াদ ফুরাবেনা। বলতে পারেন, আজীবন মেয়াদ!

যদিও টেলিটক বলেছে যে তারা বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে এই চমকপ্রদ ডাটা প্ল্যান চালু করেছে, তবে তারা বলেনি যে এই অফারটি কতদিন ধরে চলবে। অর্থাৎ, এই আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাকেজ কতদিন ধরে গ্রাহকরা চালু করতে পারবেন তা জানায়নি টেলিটক। তারা এটিকে একটি “অফার” হিসেবে চালু করেছে। টেলিটক কাস্টমার কেয়ার থেকে বলা হয়েছে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত অফারটি চলবে।

আশা করছি এই মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার সুযোগ সব সময়ই চালু রাখবে টেলিটক। বর্তমানে দুটি আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাক কেনা যাচ্ছে টেলিটকে। এই দুইটি প্যাক হচ্ছে ৬ জিবি এবং ২৬ জিবি। উভয় প্যাকই আপনি যতদিন ইচ্ছা রেখে ব্যবহার করতে পারবেন। মেয়াদ নিয়ে কোনো চিন্তা করতে হবেনা।

কিন্তু কীভাবে চালু করবেন টেলিটকের এই আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাক? আপনি দুইভাবে এগুলো চালু করতে পারবেন।

  • ১. মাই টেলিটক মোবাইল অ্যাপ থেকে
  • ২. নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করে

নতুন এই টেলিটক আজীবন মেয়াদ ডাটা প্যাকের মূল্যও রাখা হয়েছে হাতের নাগালে। ৬জিবি প্যাকের দাম মাত্র ১২৭ টাকা। আর ২৬জিবি প্যাকটির দাম মাত্র ৩০৯ টাকা। এবার চলুন জেনে নিই কীভাবে প্যাকগুলো চালু করবেন।

মাইটেলিটক অ্যাপের মাধ্যমে আজীবন মেয়াদ ইন্টারনেট কেনার নিয়ম

মোবাইল ফোনে টেলিটকের MyTeletalk অ্যাপ ইনস্টল করা থাকলে আপনি সেই অ্যাপের মধ্য থেকে সহজেই ইন্টারনেট প্যাক কিনতে পারবেন। যদি আপনার ফোনে মাইটেলিটক অ্যাপ ইনস্টল করা না থাকে তাহলে প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে MyTeletalk অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন। এরপর অ্যাপে আপনার টেলিটক মোবাইল নম্বর দিয়ে লগিন করতে হবে।

মাইটেলিটক অ্যাপে লগিন করা হয়ে গেলে আপনি অ্যাপের নিচের দিকে ‘হোম’ মেন্যুর পাশেই ‘অফার’ নামের একটি মেন্যু পাবেন। সেখানে ক্লিক করুন। অফার মেন্যুর একদম নিচের দিকে যেতে থাকুন।

একদম শেষে গেলে আপনি নতুন দুইটি আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাক পাবেন। সেখানে আপনার কাঙ্ক্ষিত প্যাকের ওপর ক্লিক করে প্যাকটি কিনে নিন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

যদি আপনার পর্যাপ্ত ব্যালেন্স না থাকে তাহলে আগে আপনার মোবাইলে ব্যালেন্স রিচার্জ করে নিন।

ডাটা প্যাক কেনা হলে অ্যাপের মধ্যে আপনার নতুন ডাটা ব্যালেন্স দেখতে পারবেন।

২০৩৬ সাল পর্যন্ত মেয়াদ দেখে দুশ্চিন্তার কোনো কারণ নেই। এটা একটা প্রযুক্তিগত ব্যাপার মাত্র। আপনি নিশ্চিন্তে আপনার ডাটা ব্যবহার করতে থাকুন। ২০৩৬ সালের পরেও যদি ডাটা ব্যালেন্স অবশিষ্ট থাকে তাহলে টেলিটক আপনাকে অবশ্যই তা ব্যবহার করতে দেবে। সুতরাং নো টেনশন!

ব্যালেন্স রিচার্জের মাধ্যমে মেয়াদহীন ইন্টারনেট কেনার নিয়ম

আপনি যদি দ্রুত এবং সহজে টেলিটকের নতুন এই আনলিমিটেড মেয়াদের ডাটা প্যাক কিনতে চান তাহলে ব্যালেন্স রিচার্জ করেই তা কিনতে পারেন। এজন্য আপনাকে প্যাকেজের মূল্যের ঠিক সমপরিমাণ টাকা রিচার্জ করতে হবে।

টেলিটক মেয়াদহীন ইন্টারনেট প্যাক কেনার নিয়ম জানুন

যদি আপনি ৬জিবি ডাটা প্যাকটি কিনতে চান, তাহলে আপনার টেলিটক নাম্বারে ঠিক ১২৭ টাকা একবারে রিচার্জ করুন। বিকাশ একাউন্ট থেকে, নগদ একাউন্ট থেকে, রকেট একাউন্ট থেকে, ব্যাংক একাউন্ট থেকে অথবা অন্য যেকোনো মাধ্যমে ঠিক ১২৭ টাকা রিচার্জ করুন আপনার টেলিটক নম্বরে। তাহলেই পেয়ে যাবেন ৬জিবি মেয়াদহীন ইন্টারনেট ডাটা!

আর আপনি যদি ২৬জিবি প্যাকটি কিনতে চান, তাহলে ঠিক ৩০৯ টাকা রিচার্জ করুন! খুব সহজ! ব্যালেন্স রিচার্জের পর আপনি মোবাইলে মেসেজ পাবেন যে আপনার ডাটা প্যাক চালু হয়েছে।

টেলিটকের নতুন এই অফারের ব্যাপারে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্টে জানাতে পারেন। অথবা, টেলিটক ফোন থেকে ১২১ এ কল করে তাদের কাস্টমার কেয়ারে কথা বলতে পারেন। এই অফারটি সম্পর্কে আপনার মতামত কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,409 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

1 Comment

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.