ফিরে আসছে নকিয়া ৫৩১০ এক্সপ্রেস মিউজিক ফোন!

এইচএমডি গ্লোবাল নামের ফিনল্যান্ডের একটি কোম্পানি নকিয়া ব্র্যান্ডের স্মার্টফোন তৈরি করে জনপ্রিয়তা পেয়েছে। তারা নকিয়ার বেশকিছু পুরাতন মডেলের স্মার্টফোন পুনরায় তৈরি করে সেগুলো দিয়েও বাজারে সাড়া ফেলতে সক্ষম হয়েছে।

নোকিয়ার ব্যাপক সফল ফোন ৩৩১০ মডেলটিও রিমেক করেছে এইচএমডি গ্লোবাল। এরই ধারাবাহিকতায় এখনি তারা পুনরায় তৈরি করতে যাচ্ছে নকিয়ার ৫৩১০ এক্সপ্রেস মিউজিক হ্যান্ডসেট।

নকিয়া ৫৩১০ প্রথম বাজারে এসেছিল ২০০৭ সালে যেটাতে এক্সপ্রেস মিউজিক ব্র্যান্ডিং ছিল। এটি মূলত মিউজিক প্লে করার জন্য তৈরি করা হয়েছিল। এতে তিনটি বাটন ডেডিকেটেড ছিল শুধুমাত্র মিডিয়া প্লে করার জন্য। এতে আরো ছিল ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং ৪ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট।

এবারের নকিয়া ৫৩১০ (২০২০) মডেল দেখতে আগেরটির মতই হবে, তবে স্পেসিফিকেশন ভালো হবে। নতুন এই ফোনে থাকবে ১৬ মেগাবাইট ইন্টারনাল স্টোরেজ, ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট, এফএম রেডিও, ডুয়াল সিম সাপোর্ট, ১২০০ এমএএইচ ব্যাটারি প্রভৃতি। ফোনটি চলবে নকিয়া এস৩০+ অপারেটিং সিস্টেমে।

নোকিয়া ৫৩১০ (২০২০) ফোনটি বাজারে আসবে এপ্রিলে। এর দাম হবে ৪৫ ডলারের কাছাকাছি। আপনি কি কিনবেন নকিয়া নোকিয়া ৫৩১০ (২০২০)? কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,043 other subscribers

Comments