পবিপ্ৰবি তথ্যপ্রযুক্তি উৎসব ২০১৮ সফলভাবে সম্পন্ন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৩য় বারের মত অনুষ্ঠিত হল তথ্যপ্রযুক্তি উৎসব। বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ২দিন ব্যাপী এই ইভেন্ট চলে ২২-২৩ মার্চ ২০১৮। এতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রায় ৩০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন৷

পবিপ্ৰবির সিএসই অনুষদ আয়োজিত এই কার্নিভালের প্রোগ্রামিং কনটেস্টে অংশ নিয়েছিলেন ৪৮ জন শিক্ষার্থী, যাতে প্রথম হয় KUET Divide & Conquer, রানার্সআপ হয় KUET Magnetics, ২য় রানার্সআপ হয় PSTU Sloths গ্রুপ।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,641 other subscribers

অনুষ্ঠানের প্রধান অতিথি পবিপ্রবি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: হারুনর রশিদ বলেন “ডিজিটাল বাংলাদেশকে আরও সামনে এগিয়ে নিতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই অনুষদের এসব আয়োজন অগ্রণী ভূমিকা পালন করবে।”

ইভেন্টটির প্রোজেক্ট শো’তে অংশ নেন ১৫ জন। প্রথম হয় মানেষ ও সুদিপ্তের দল এবং দ্বিতীয় হয় জিহান ও ইয়াকিনের দল৷ আইডিয়া ফেয়ারে অংশ নেন ১২ জন। প্রথম হন নাবিলা, দ্বিতীয় হয় টিম ফায়ার ফাইটার।

গেমিংয়ে সিএস গো তে প্রথম হয় রায়হান ও তার দল, ফিফায় প্রথম হন নাবিল, এনএফএসে প্রথম হন মৃদুল, মিনি মিলিশিয়াতে প্রথম হয় রাকিব ও জাহিদের টিম, রুবিক্স কিউব কনটেস্টে বিজয়ী হন ৭ জন।

পবিপ্ৰবির এবারের আইটি কার্নিভালের ব্যবস্থাপনা দল অনুষ্ঠানটির সফল আয়োজন শেষে জানায়, “আমরা অত্যন্ত আনন্দিত যে ৩য় পিএসটিইউ আইটি কার্নিভাল সফলভাবে অনুষ্ঠিত হয়। এটি ডিজিটালাইজেশনের এই যুগে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রোগ্রাম। এই প্রোগ্রামটি সফল করার জন্য শিক্ষার্থীদের এবং শিক্ষকদের ধন্যবাদ। আমরা আশা করি, আগামী বছর আমরা আরও ভাল ও বড় প্রোগ্রাম করব।”

পবিপ্ৰবির এবারের আইটি কার্নিভাল স্পন্সর করেছে জুমশেপার, ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট, কোডরেক্স এবং নেক্সাস কম্পিউটার্স। এর পুরো আয়োজন সম্পর্কে আরো জানতে এই ফেসবুক ইভেন্ট ভিজিট করতে পারেন।

আমাদের ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুন!

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments