বিনামূল্যে পেইড অ্যাপ দিচ্ছে গুগল প্লে!

By -

গুগল এন্ড্রয়েডের প্লে স্টোরে প্রতি সপ্তাহে একটি করে পেইড অ্যাপ ফ্রি ডাউনলোডের জন্য নতুন একটি অপশন যোগ করেছে। অ্যাপস এবং গেইমস ক্যাটেগরিতে ‘ফ্রি অ্যাপ অব দি উইক’ মেন্যু ভিজিট করলে এই সেকশন পাওয়া যাবে।

ফিচারটির নাম দেখে ধারণা করা হচ্ছে এটি প্রতি সপ্তাহে একটি করে আইটেম হাইলাইট করবে, এবং সপ্তাহ শেষ হয়ে গেলে আবার ঐ অ্যাপটিকে টাকা দিয়ে কিনে ইনস্টল করতে হবে। নতুন সপ্তাহে আরেকটি পেইড অ্যাপ ফ্রিতে ডাউনলোড করা যাবে। অর্থাৎ এক সপ্তাহ সময়কালে একটি পেইড অ্যাপ বিনামূল্যে ইনস্টল করা যাবে। যদিও এসব এখনো পরিষ্কার নয় আমাদের কাছে, কারণ ফিচারটি এখনও নতুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,203 other subscribers

এই লিংকে গেলে চলতি সপ্তাহের জন্য ফ্রি অ্যাপটি দেখা যায়। তবে সব দেশ থেকে ঐ লিংকটি ভিজিট করা যায়না। এই মুহূর্তে শুধুমাত্র যুক্তরাষ্ট্রের আইপি থেকেই লিংকটি দেখা যাচ্ছে।

চিন্তার কোনো কারণই নেই! যে পেইড অ্যাপটি ফ্রি দেয়া হচ্ছে, সরাসরি সেটির লিংক ভিজিট করলে কিংবা নাম লিখে গুগল প্লে স্টোরে সার্চ করে এনে যেকোনো স্থান থেকে আইপি পরিবর্তন না করেই স্বাভাবিক নিয়মে বিনামূল্যে ডাউনলোড করা যাবে!

এই সপ্তাহে (৩০ মার্চ ২০১৭ পর্যন্ত) প্লে স্টোরের ঐ ফ্রি সেকশন ভিজিট করলে দেখা যাবে ৩ ডলার দামের ‘কার্ড ওয়ার্স অ্যাডভেন্সার টাইম’ নামের গেইমটি এখন ফ্রি ইনস্টল করা যাচ্ছে। আপনি চাইলে অ্যাপটির এই সরাসরি লিংক ভিজিট করে সেটি ইনস্টল করতে পারেন (যদি মোবাইলে প্লে স্টোর এবং ব্রাউজারে একই গুগল একাউন্ট দিয়ে সাইনইন করা থাকেন)।

অথবা আপাতত মোবাইলে প্লে স্টোর ভিজিট করে Card Wars – Adventure Time লিখে সার্চ করে গেমটি এনে ফ্রি ডাউনলোড করতে পারেন।

এই সুবিধাটি যদি চালু থাকে, তবে প্রতি বছর অন্তত ৫২ টি প্রিমিয়াম অ্যাপ ফ্রি পাওয়া যাবে!

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments