নতুন চেহারায় চমক দেখাতে এলো টেলিটক!

teletalk new banner

বাংলাদেশের রাষ্ট্রায়ত্ব মোবাইল অপারেটর টেলিটক ‘স্বপ্ন হাসিমুখের’ স্লোগান নিয়ে নতুন রূপে যাত্রা শুরু করেছে। ৮ মার্চ সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে টেলিটকের এই রিব্র্যান্ডিং ও লোগো উন্মোচন অনুষ্ঠিত হয়।

টেলিটক শীঘ্রই ১৫০০ থ্রিজি ও ১৭০০টি টুজি বিটিএস (নেটওয়ার্ক টাওয়ার) স্থাপন করবে। গ্রামাঞ্চল পর্যন্ত এ নেটওয়ার্ক বিস্তৃত করবে কোম্পানিটি। কল রেট, কল কোয়ালিটি, ইন্টারনেট স্পিড, ইন্টারনেট প্যাকেজ মূল্য, কাস্টমার সার্ভিস প্রভৃতি ক্ষেত্রে গ্রাহকদের আরও বেশি সুবিধা দেবে টেলিটক।

বিটিআরসি’র হিসেবমতে, গত জানুয়ারি পর্যন্ত টেলিটক ব্যবহারকারী ছিল ৪২ লাখের বেশি। আর বাংলাদেশে মোট মোবাইল ফোন গ্রাহকসংখ্যা ১৩ কোটি ১৯ লাখ অতিক্রম করেছে।

teletalk new logo image

টেলিটকের ফেসবুক পেজে এক বার্তায় বলা হয়েছে, “প্রতিদিন সূর্য ওঠে নতুন কোন পথে হাঁটা শুরু করার আহ্বান নিয়ে। জীবনের নিয়মে আমরা সাহস করে পা বাড়াই নতুন পথে। অচেনা, নতুন পথ নিয়ে মনে থাকে নানান ভয়, সংশয়। তবুও আমরা সমুখপানে এগিয়ে যেতে থাকি।

নতুন সেই পথের বাঁকে হঠাৎ করেই মিলে যায় হাসিমাখা কিছু মুখ; যারা দু’হাত বাড়িয়ে আপন করে নেয় আমাদের। তাদের হাসিমুখ দেখে দূর হয়ে যায় সব ভয়, সংশয়। অজানা, অচেনা, নতুন পথটাও হয়ে ওঠে অনেক আপন।

আমাদের এই নতুন পথচলায় আমরা সেই হাসিমাখা মুখটা হয়ে সকলের মুখে হাসি ফোটাতে চাই। আমাদের স্বপ্ন একটাই। স্বপ্ন হাসিমুখের।”

 

বাংলাটেক টোয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে টেলিটকের জন্য রইল অনেক অনেক শুভকামনা :)

 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *