স্যামসাং গ্যালাক্সি এস৫ এর বিশাল মূল্যহ্রাস!

galaxy s5 img fb

ফ্ল্যাগশিপ এন্ড্রয়েড স্মার্টফোন গ্যালাক্সি এস৫ এর জন্য বিশাল মূল্যহ্রাস ঘোষণা করেছে স্যামসাং। ৬০ হাজার টাকা দামের এই ফোনটি এখন ৩৩% ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। এই মুহুর্তে গ্যালাক্সি এস৫ এর দাম মাত্র ৩৯ হাজার ৯’শ টাকা।

ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে এই বিশেষ অফারটি দেশজুড়ে স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে উপলভ্য হবে। সীমিত সময়ের জন্য এই মূল্যহ্রাস প্রযোজ্য হবে বলে জানিয়েছে স্যামসাং।

স্যামসাং গ্যালাক্সি এস৫ এ রয়েছে ৫.১ ইঞ্চি ফুল এইচডি (১০৮০পি, ৪৩২পিপিআই) সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল রেয়ার (এইচডিআর ফোরকে ভিডিও রেকর্ডিং), ২.১ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ২.৫ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ২জিবি র‍্যাম, ২৮০০ এমএএইচ ব্যাটারি, ১৬/৩২জিবি স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট (৬৪জিবি এক্সপ্যান্ডেবল), ফোরজি এলটিই, ওয়াইফাই, এন্ড্রয়েড ৪.৪ কিটক্যাট প্রভৃতি।

গ্যালাক্সি এস৪ থেকে গ্যালাক্সি এস৫’এ কিছুটা (০.১ ইঞ্চি) বড় স্ক্রিন দেয়া হয়েছে। এর পিক্সেল ডেনসিটি আগের (৪৪২ পিপিআই) থেকে কম। এছাড়া লেটেস্ট এই গ্যালাক্সি ডিভাইসের ক্যামেরাও এর পূর্বের ভার্সন থেকে ৩ মেগাপিক্সেল বেশি সেন্সর নিয়ে আসছে। নিশ্চয়ই লক্ষ্য করেছেন, অ্যাপল আইফোনের মতই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যুক্ত করা হয়েছে গ্যালাক্সি এস ফাইভে। এর মাধ্যমে সেটের আইডেন্টিটি ভেরিফিকেশন ছাড়াও স্পেশালি পেপাল অথেনটিকেশন সম্ভব হবে।

আগামি পহেলা মার্চে নতুন গ্যালাক্সি এস৬ উন্মোচন করা হবে, এমন গুজবের মধ্যেই গ্যালাক্সি এস৫ এর এই মূল্যহ্রাস ঘোষণা করল স্যামসাং।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,632 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.