এন্ড্রয়েড নিয়ে গুগলের নতুন ভিডিও বিজ্ঞাপন ‘ফ্রেন্ডস ফরেভার’

google friends furever

এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম নিয়ে নতুন একটি ভিডিও বিজ্ঞাপন রিলিজ করেছে গুগল। ‘ফ্রেন্ডস ফরেভার’ (গুগলের ভাষায় “Friends Furever”) নামের এই ভিডিও ক্লিপে এক ঝাঁক আলাদা আলাদা প্রাণীকে একসাথে লাফঝাঁপ দিতে ও বিভিন্ন কাজ করতে দেখা যায়। বিজ্ঞাপনের একদম শেষ দিকে এসে সূক্ষ্ম একটি মেসেজ ভেসে ওঠে স্ক্রিনে। মেসেজটি হচ্ছে “Be together. Not the same”. এরপর একটি এন্ড্রয়েড প্রতিকৃতি এসে আঙুল তুলে ‘ভি’ চিহ্ন দেখায় ও মিট মিট করে তাকায়।

android-friends-furever

এই বিজ্ঞাপনে গুগল সবাইকে ‘একত্র (Together)’ হওয়ার আহ্বান জানায়, এবং ‘একই রকম (Same)’ না হওয়ার জন্য বলে। অর্থাৎ, ‘একত্র হও, তবে একই রকম নয়’।

এই অ্যাডে অ্যাপল আইওএস’কে একহাত দেখে নিয়েছে গুগল- এমনটিই ভাবছেন প্রযুক্তি বিশেষজ্ঞরা। এন্ড্রয়েডে কাস্টমাইজেশনের ব্যাপক সুযোগ থাকলেও আইওএসে এ ধরণের সুবিধা নেই। বিভিন্ন প্রকার ডিভাইসে ব্যবহৃত হচ্ছে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম। অপরদিকে আইওএস কেবলমাত্র অ্যাপলের নির্দিষ্ট কিছু ডিভাইসেই চলছে। এজন্যই হয়ত গুগল বলেছে “Be together. Not the same”. নিচে ভিডিওটি এমবেড করা হল। এখান থেকে এটি প্লে করে দেখতে পারেন।

অথবা এই ইউটিউব লিংকে ভিজিট করে ভিডিওটি দেখতে পারেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,421 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.