স্যামসাং গ্যালাক্সি এস৬ আসছে মার্চে?

galaxy unpacked 2015

স্যামসাং বিভিন্ন পত্রপত্রিকার নিকট তাদের নতুন পণ্যের মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পাঠাচ্ছে। সবাই আশা করছে, ঐ ইভেন্টে কোম্পানিটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করবে। ‘গ্যলাক্সি আনপ্যাকড ২০১৫’ শীর্ষক ঐ অনুষ্ঠানটি আগামী মার্চ এর ১ তারিখ বার্সেলোনার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অনুষ্ঠিত হবে।

একই দিনে এইসটিসি তাদের ফ্ল্যাগশিপ ফোন নিয়ে আসবে। স্যামসাং এবার বাঁকানো পর্দা বিশিষ্ট গ্যলাক্সি নোট এজ’ও নিয়ে আসতে পারে।

গত বছর এরকম অনুষ্ঠানে স্যামসাং তাদের গিয়ার ফিট ও গ্যলাক্সি এস৫ উন্মোচন করেছিল যা কোম্পানিটিকে খুব একটা লাভের মুখ দেখাতে পারেনি। স্যামসাং জানিয়েছে এবার তারা নতুন ম্যাটেরিয়াল, নতুন ডিজাইন এবং অন্যান্য নতুন সব ফিচার নিয়ে আসছে। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে যে তারা চাচ্ছে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনের জন্য কোয়ালকম প্রসেসর বাদ দিতে যাচ্ছে। কিছু কিছু রিপোর্টে শোনা যাচ্ছে স্ন্যাপড্রাগন ৮১০ চিপ খুব দ্রুত গরম হয়ে যায়।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,421 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.