ভিভো ভি৩০ আসছে স্লিম ডিজাইন ও অসাধারণ ফিচার নিয়ে

ভি সিরিজ এর নতুন ফোন, ভিভো ভি৩০ নিয়ে এসেছে ভিভো। সদ্য মুক্তি পাওয়া এই ফোনটিতে প্রিমিয়াম ডিজাইন, পাওয়ারফুল ক্যামেরা ও স্লিম বডি থাকছে। চলুন জেনে নেওয়া যাক ভিভো ভি৩০ ফোনটি সম্পর্কে বিস্তারিত।

ভিভো ভি৩০ ফিচার

ভিভো ভি৩০ ফোনটি ভিভো’র তরফ থেকে সবচেয়ে স্লিম ফোন যাতে ৫০০০ মিলিএম্প এর ব্যাটারিও রয়েছে। ফোনটিকে স্লিম বানানোর পরেও ব্যাটারি ক্যাপাসিটিতে কোনো ধরনের স্যাক্রিফাইস করেনি ভিভো, যা বেশ ইম্প্রেসিভ বটে। 

একাধিক কালার অপশনে ফোনটি পাওয়া যাবে, আপগ্রেডেড “স্টুডিও-কোয়ালিটি” অরা লাইট পোর্ট্রেইট ফিচার থাকছে ফোনটিতে। ক্যামেরার উপরেই ফোকাস রেখে ফোনটিকে পোর্ট্রেইট শুটের জন্য তৈরী করা হয়েছে৷ এছাড়া এই ফোনে অসাধারণ একটি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা ইমার্সিভ এক্সপেরিয়েন্স প্রদান করবে।

ভিভো ভি (V) সিরিজ সবসময় সিম্পল ডিজাইনের পাশাপাশি সৌন্দর্য ও পোর্ট্রেইট ফটোগ্রাফিকে গুরুত্ব দিয়ে এসেছে। এখানেও ব্যতিক্রম থাকছেনা এই বিষয়ের। লো লাইট এর মত প্রবলেমেটিক অবস্থায় ছবির কোয়ালটি অটুট রাখতে সাহায্য করবে অরা লাইট ফ্ল্যাশ। সাধারণ এলইডি ফ্ল্যাশের তুলনায় ১৯ গুণ বড় ও ৫০ গুণ অধিক সফট লাইট-এমেটিং এই এরিয়া। আবার আশেপাশের অবস্থার উপর নির্ভর করে কালার টেম্পারেচারও এডজাস্ট করা যায়।

ডুয়াল ব্যাক ক্যামেরা সেটাপ থাকছে ফোনটিতেঃ ৫০ মেগাপিক্সেল আলট্রাওয়াইড মেইন শ্যুটার এর পাশাপাশি এখানে ২ মেগাপিক্সেল বোকেহ ক্যামেরা রয়েছে যা পোর্ট্রেইট ইফেক্ট ফিচারসমূহ প্রদান করবে। এই ফোনের আরেক নজরকাড়া ফিচার হলো ৫০ মেগাপিক্সেল আলট্রাওয়াইড সেল্ফি ক্যামেরা। ভিভো’র ভি সিরিজ তাদের অসাধারণ সেল্ফি ক্যামেরার জন্যও পরিচিত যা ভিভো ভি৩০ এর সাথেও বজায় রেখেছে ভিভো। ৯২ ডিগ্রি ফিল্ড অফ ভিউ এর এই ক্যামেরাতে আরো অনেক মানুষকে এড করা যাবে একই সেল্ফিতেই। 

ভিভো ভি৩০ ফোনটিতে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। মিড-রেঞ্জে এটি বেশ শক্তিশালী একটি সংযোজন যা স্ন্যাপড্রাগন ৭ জেন ১ এর চেয়ে ৫০% অধিক শক্তিশালী। হেভি গেমিং থেকে শুরু করে যেকোনো ধরনের সাধারণ ডেইলি টাস্কও স্মুথভাবে কমপ্লিট করা যাবে এই ফোনে। ৩০০২ স্কয়ার মিলিমিটার বিশাল ভ্যাপর চেম্বার থাকছে এই ফোনে। ১১টি বিল্ট-ইন টেম্পারেচার সেন্সর রয়েছে এই ফোনে যা রিয়েল-টাইম ডিটেকশনে কাজ করবে। এর ফলে এটি স্মুথ ও স্ট্যাবল পারফরম্যান্স প্রদান করতে সক্ষম হবে।

ভিভো ভি৩০ ফোনটিতে ৬.৭৮ ইঞ্চি এমোলেড স্ক্রিন রয়েছে যাতে আবার ৩ডি কার্ভড গ্লাস ইফেক্ট রয়েছে। ১২০ হার্জ রিফ্রেশ রেট এর এই ডিসপ্লে ২,৮০০ নিটস পিক ব্রাইটনেস হিট করতে পারবে। এছাড়া ডাস্ট ও ওয়াটার রেসিস্ট্যান্স এর জন্য আইপি৫৪ রেটিংও রয়েছে ফোনটিতে।

ভিভো ভি৩০ ফোনটিতে ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি রয়েছে যা ইতিমধ্যে জেনেছেন। পাশাপাশি ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফিচারও রয়েছে এই ফোনে যা অসাধারণ একটি সংযোজন।

vivo v30

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ভিভো ভি৩০ দাম

ভিভো ভি৩০ ফোনটি ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, মালেশিয়া, সিংগারপুর, হংকং, পাকিস্তানসহ বিশ্বের মোট ৩০টি দেশে পাওয়া যাবে। তবে ফোনটির দাম সম্পর্কে এখনো জানা যায়নি। ধারণা করা যাচ্ছে বাজারে আসার পর ফোনটির দাম ২৮ হাজার থেকে ৩৫ হাজার টাকার মধ্যে থাকবে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *