এয়ারটেল থ্রিজি এখন খুলনায়

By -

airtel bd ffsfঢাকা, চট্টগ্রাম ও সিলেটের পর এখন খুলনায় থ্রিজি নেটওয়ার্ক পৌঁছে দিয়েছে এয়ারটেল বাংলাদেশ লিমিটেড। বর্তমানে খুলনার নেভাল স্টাফ কোয়ার্টার, বৈকালী বাস স্টপ, মুজগুন্নি আবাসিক এলাকা, দেনারাবাদ, আরামবাগ, তুতপাড়া, মুন্সিপাড়া, পুলিশ লাইন, কোতোয়ালি এবং রুপসা ঘাট এলাকা এয়ারটেলের থ্রিজি নেটওয়ার্কের আওতায় আনা হয়েছে বলে জানিয়েছে কোম্পানিটি।

খুলনায় থ্রিজি চালু সম্পর্কে এয়ারটেলের সিইও এবং এমডি ক্রিস টবিট বলেন, “এয়ারটেল থ্রিজি সেবার আওতায় আসা দেশের চতুর্থ মেট্রোপলিটন শহর খুলনা”; “এয়ারটেল বাংলাদেশের প্রধান লক্ষ্য হলো সর্বোত্তম থিজি সেবা প্রদান এবং বাংলাদেশে থ্রিজি সেবা ব্যবস্থার সম্প্রসারন। এই লক্ষ্য অর্জনে আমরা কঠোর পরিশ্রম করছি এবং ইতিমধ্যে আমরা ঢাকা, চট্টগ্রাম, সিলেট এবং খুলনার মতো দেশের গুরুত্বপূর্ণ শহর থ্রিজি নেটওয়ার্কের আওতায় নিয়ে আসতে পেরেছি।”

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,562 other subscribers

এয়ারটেল থ্রিজি সম্পর্কে জানতে আপনার এয়ারটেল ফোন থেকে ডায়াল করুন *১২১*৭*৪# নম্বরে। আর এই লিংক ভিজিট করে এয়ারটেল থ্রিজির সকল তথ্য অনলাইনে জানুন।

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply