পুরাতন এই আইফোনের দাম ৫০ লাখ টাকা আশা করা হচ্ছে!

একটি অরিজিনাল ও এখনো না খোলা ফার্স্ট-জেনারেশন আইফোন নিলামে উঠেছে। এই ফোনের মালিক কমপক্ষে ৫০হাজার ডলার দাম আশা করছেন। Business Insider এর তথ্যমতে, Karen Green ২০০৭ সালে তার বন্ধুর কাছ থেকে এই আইফোন উপহার পান যা তিনি এখন বিক্রি করতে চান।

সেই সময়ে তিনি একজন ভেরাইজন ব্যবহারকারী ছিলেন, আর ফার্স্ট-জেনারেশন আইফোন ব্যবহার করতে এটিএন্ডটি একাউন্ট প্রয়োজন হতো। এই কারণে তিনি উক্ত ফোনটি সিলড বক্সে রেখে দেন বক্সটি ওপেন না করেই।

ফার্স্ট-জেনারেশন আইফোনটিতে ৩.৫ ইঞ্চি স্ক্রিন, ২মেগাপিক্সেল ক্যামেরা, ৮জিবি স্টোরেজ রয়েছে। তিনি উক্ত ফোনটি বিক্রি করতে চান কারণ তার ট্যাটু স্টুডিও এর জন্য টাকা প্রয়োজন।

তিনি বিজনেস ইনসাইডারকে জানান এই না-খোলা ফার্স্ট-জেনারেশন আইফোন কয়েকবার বিক্রির চিন্তা করেছিলেন, এরপর যখন দাম বাড়া শুরু করে তখন তিনি আরো কিছুদিন অপেক্ষা করার সিদ্ধান্ত নেন।

“আমার প্রায় একটি বছর সময় লাগে এটি (ট্যাটু শপ) শুরু করতে ও সেটিকে দাড়ায় করাতে৷ যেহেতু আমার কাছে একবছরের জন্য কোনো ইনকাম ছিলনা… যখন আপনার কোথাও কাজ করার জায়গা না থাকে ও আপনি সাবলম্বী হওয়ায় চেষ্টা করেন, তখন আপনার কাছে থাকা রিসোর্স ফুরিয়ে আসে,” বলেন ক্যারিন গ্রিন। “যদি আমি পারতাম তবে এই ফোনটি আরো ১০বছর রেখে দিতাম। এই ফোনটি আমি এখন বিক্রি করছি কারণ আমার ব্যবসাকে সাপোর্ট দিতে এটি অপরিহার্য।”

পুরাতন আইফোন ৪০ লাখ টাকায় বিক্রি!

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

LGC Auctions এর ওয়েবসাইটে এই প্রথম জেনারেশনের আইফোনটি কেনার জন্য নিলামে অংশগ্রহণ করা যাবে। বিড শুরু হবে ২৫০০ডলার থেকে। গতবারের অভিজ্ঞতা থেকে এর দাম ৫০হাজার ডলার দাম আশা করা হচ্ছে। এমনকি বেশও হতে পারে!

এই প্রথম জেনারেশনের আইফোনের দাম আসল দামের চেয়ে ৮০গুণ বেশি। এবার চিন্তার পালা হলো এইরকম কতগুলো না-খোলা আইফোন এর মডেল এখনো রয়েছে। গত বছর অক্টোবরে এরকমই আরেকটি আইফোন প্রায় ৪০ হাজার ডলারে নিলামে বিক্রি হয়েছিল। 👉 পুরাতন আইফোন ৪০ লাখ টাকায় বিক্রি!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *