রিয়েলমি নারজো ৫০ এলো গেমিং প্রসেসর ও ১২০Hz স্ক্রিন নিয়ে

রিয়েলমি নারজো সিরিজ বরাবরই গ্রাহকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকে। ফোনগুলোর প্রাইস রেঞ্জ এবং ফিচারের মধ্যে অপূর্ব সমন্বয় থাকার কারণে ক্রেতারা মুখিয়ে থাকেন নতুন রিলমে নারজো সিরিজের জন্য।

রিয়েলমি নিজেও এটা জানে, আর এজন্যই তারা নিয়মিত বিরতিতে নতুন নতুন নাজরো স্মার্টফোন লঞ্চ করে। তারই ধারাবাহিকতায় এবার এলো রিয়েলমি নারজো ৫০ স্মার্টফোন।

রিয়েলমি নারজো ৫০ স্মার্টফোন নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিল গুঞ্জন। বিশেষ করে গেমাররা, যারা বাজেটের মধ্যে একটি শক্তিশালী স্মার্টফোন খুঁজছেন তারা রিয়েলমি নারজো সিরিজের দিকে নজর রাখেন।

যদিও বর্তমানে কম দামে গেমিং ফোন পাওয়া খুব একটা কঠিন কিছু না। কারণ এখন বিভিন্ন কোম্পানি মধ্যম দামে শক্তিশালী গেমিং স্মার্টফোন তৈরি করছে।

উদাহরণস্বরূপ রেডম্যাজিক ফোনগুলোর কথাই  ধরা যায়। কিন্তু তার পরেও রিয়েলমি, পোকো প্রভৃতি ব্র্যান্ডের আকর্ষণ কিন্তু থেকেই যায়। আর এজন্যই নারজো সিরিজের নতুন এই স্মার্টফোন নিয়ে এত হইচই। নতুন রিয়েলমি নারজো ৫০ স্মার্টফোন এর প্রাইস রেঞ্জে আগ্রহী ভক্তদের হতাশ করবেনা। 

ফোনটিতে দেয়া হয়েছে মিডিয়াটেক হেলিও G96 চিপসেট যা বাজেট অনুযায়ী যথেষ্ট স্মুথ গেমিং অভিজ্ঞতা দিতে সক্ষম। রিয়েলমির লঞ্চ ইভেন্টে ফোনটির গতি নিয়ে বেশ আত্নবিশ্বাসী দেখা যায় কোম্পানিটির কর্মকর্তাদের।

ডিভাইসটির ডিসপ্লে সেকশনে পাচ্ছেন ৬.৬ ইঞ্চি এফএইচডি+ আইপিএস এলসিডি প্যানেল যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট প্রদান করবে। আরেকটি ইতিবাচক দিক হচ্ছে, স্ক্রিনের কনটেন্টের দরকার অনুযায়ী এই রিফ্রেশ রেট ৩০ থেকে ১২০ হার্টজের মধ্যে ওঠানামা করবে।

ফোনটির পেছনে রয়েছে ৫০+২+২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ। আর সামনের দিকে বামে পাঞ্চহোলের মধ্যে দেয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রিয়েলমি নারজো ৫০ চলবে এন্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩ দ্বারা। এতে আরও থাকছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫০০০ মিলিএম্প ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, আলাদা হেডফোন জ্যাক, প্রভৃতি।

রিয়েলমি নারজো ৫০ এলো গেমিং প্রসেসর ও ১২০Hz স্ক্রিন নিয়ে

স্মার্টফোনটি পাওয়া যাবে ৪জিবি-৬৪জিবি ও ৬জিবি-১২৮জিবি, এই দুই ভ্যারিয়েন্টে। ভারতে উল্লিখিত দুই র‍্যাম/স্টোরেজ ভ্যারিয়েন্টের রিয়েলমি নারজো ৫০ এর দাম হবে যথাক্রমে ১২,৯৯৯ এবং ১৫,৯৯৯ রূপি। থাকবে স্পিড ব্লু ও স্পিড ব্ল্যাক নামের দুটি কালার চয়েজ। 

আশা করা যায় বাংলাদেশেও শীঘ্রই রিয়েলমি নারজো ৫০ পাওয়া যাবে। এর দাম কত টাকা হবে তা দেশে এলে জানা যাবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,060 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.