বিকাশে ৫০০ টাকা বোনাস নিন এই নতুন অফার থেকে

চমকপ্রদ সব ফিচার ও অফার নিয়ে বিকাশ সব সময়ই দেশের মোবাইল ব্যাংকিং গ্রাহকদের আলোচনায় থাকে। বিকাশ একাউন্ট এ অ্যাড মানি করলে বিভিন্ন সময় বিভিন্ন পরিমাণে ক্যাশ বোনাস দিয়ে এসেছে কোম্পানিটি। কিছুদিন আগেও কয়েক দফা ক্রেডিট/ডেবিট কার্ড থেকে বিকাশ অ্যাড মানিতে বোনাস দেওয়ার কথা জানিয়েছে তারা।

কিন্তু এখন যে অফারটির কথা জানাবো সেটি বেশ বড়। বিকাশ অ্যাড মানি সার্ভিসে আপনি একাধিক সোর্স থেকে আপনার বিকাশ একাউন্টে টাকা নিতে পারবেন। এদের মধ্যে রয়েছে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, এটিএম কার্ড, ব্যাংক একাউন্ট প্রভৃতি।

এতদিন বিভিন্ন কার্ড থেকে অ্যাড মানি অফার দিলেও সম্প্রতি বিকাশ ব্যাংক থেকে বিকাশে টাকা আনার জন্য একটি বোনাস অফার ঘোষণা করেছে। 

আপনি যদি আপনার ব্যাংক একাউন্ট থেকে আপনার বিকাশ একাউন্টে টাকা পাঠান তাহলে ৫০০ টাকা পর্যন্ত বিকাশ বোনাস পেতে পারেন। তবে আগেই জানিয়ে রাখছি, এই অফারের বেশ কিছু শর্ত আছে যা না মানলে বোনাস পাবেন না। চলুন জেনে নিই সেই শর্তগুলো।

এই অফারটি চলবে ৪ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ ২০২২ পর্যন্ত। শুধুমাত্র শুক্রবারে লেনদেনের ক্ষেত্রে বোনাস পাবেন। প্রতি শুক্রবার ব্যাংক থেকে ১৫০০ টাকা অ্যাড মানি করে ১০০ টাকা বোনাস পাবেন। ২ কার্যদিবসের মধ্যে বোনাস আপনার বিকাশ একাউন্টে আসবে। মনে রাখবেন, ঠিক ১৫০০ টাকা অ্যাড মানি করতে হবে।

একজন বিকাশ গ্রাহক ফেব্রুয়ারির চারটি শুক্রবার এবং মার্চের প্রথম শুক্রবার, সর্বমোট পাঁচবার বোনাস পাবেন, যা সর্বমোট ৫০০ টাকা হবে।

  • ৪ ফেব্রুয়ারি, ২০২২;
  • ১১ ফেব্রুয়ারি ২০২২;
  • ১৮ ফেব্রুয়ারি, ২০২২;
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২২; এবং
  • ৪ মার্চ, ২০২২ তারিখ

প্রতি নির্দিষ্ট শুক্রবারে শুধুমাত্র ১টি লেনদেনে বোনাস অফারটি উপভোগ করা যাবে। ক্যাম্পেইন চলাকালীন একজন বিকাশ গ্রাহক মোট ৫বার এই বোনাস অফারটি উপভোগ করতে পারবেন। শুধুমাত্র অনলাইন ব্যাংকিং বা iBanking এর ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশ জানিয়েছে, “শুধুমাত্র iBanking-এর ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।” এবং “বিকাশ অ্যাপ ও API-এর মাধ্যমে অ্যাড মানি’র ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।”

অর্থাৎ আপনি অফারটি উপভোগ করতে চাইলে আপনার ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং সাইট অথবা ব্যাংকের মোবাইল অ্যাপ থেকে আপনার বিকাশ নম্বরে টাকা অ্যাড মানি করতে পারেন। 👉 ব্যাংক থেকে বিকাশে টাকা নেয়ার নিয়ম জানতে ক্লিক করুন

বিকাশে ৫০০ টাকা বোনাস নিন এই নতুন অফার থেকে

আরও জানতে বিকাশ হেল্পলাইন এ যোগাযোগ করতে পারেন অথবা বিকাশের অফিসিয়াল ওয়েব পেজ ভিজিট করতে পারেন।

👉 এইচএসসি রেজাল্ট জানার উপায় – HSC ফলাফল

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,571 other subscribers

12 comments

    • আরাফাত বিন সুলতান Reply

      পোস্টে দেওয়া নিয়ম অনুসরণ করতে হবে! ধন্যবাদ।

    • আরাফাত বিন সুলতান Reply

      অনুগ্রহ করে পোস্টের নিয়মাবলী পড়ে জেনে নিন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *