সস্তায় ফেসবুক চালাতে ডাউনলোড করুন ‘ফেসবুক লাইট’ অ্যাপঃ চলবে সব এন্ড্রয়েডে

facebokedadfcdf

ফেসবুকের অফিসিয়াল অ্যাপ আপনার স্মার্টফোনের প্রায় ৩০ মেগাবাইট জায়গা দখল করে এবং আপনি যদি আপনার বন্ধুকে মেসেজ পাঠাতে চান এজন্য আপনাকে আলাদা ‘মেসেঞ্জার’ অথবা ‘মেসেঞ্জার লাইট‘ অ্যাপ ব্যবহার করতে হবে। মূল ফেসবুক অ্যাপ থেকে এখন আর মেসেজ পাঠানো যায়না। এছাড়া ২জি নেটওয়ার্কে এটি খুবই স্লো কাজ করে। ফেসবুকের মূল অ্যাপ ডাউনলোড করতে এই লিংক ভিজিট করুন। এছাড়া আরও একটি ফেসবুক অ্যাপ আছে যেটি ফোনের কম মেমোরি ব্যবহার করে এবং ডাটাও কম খরচ করে। বিস্তারিত এই পোস্টের নিচের দিকে দেখুন।

এন্ড্রয়েড ফোনের জন্য নতুন ‘ফেসবুক লাইট’ অ্যাপ অনেক সুবিধাজনক কেননা এটি লোড হয় দ্রুত এবং আকারেও ছোট- মাত্র ২৫২ কিলোবাইট।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,661 other subscribers

ফেসবুক কর্তৃপক্ষ এই অ্যাপটি বিশেষ ভাবে কম ক্ষমতাসম্পন্ন এন্ড্রয়েড ফোনের জন্য বানিয়েছে।

fb lite compatibility

আপনার এন্ড্রয়েড ফোনের র‍্যাম, প্রসেসর প্রভৃতি কম ক্ষমতার হলে অথবা আপনি ডেটা খরচ কম করতে চাইলে আপনি এই প্লে স্টোর লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

তবে সেটা না পারলেও চিন্তার কিছু নেই। এরপরেও আপনি চাইলে যেকোনো এন্ড্রয়েড ফোনে ফেসবুক লাইট ব্যবহার করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে এন্ড্রয়েড পুলিশ ব্লগের ‘এপিকে মিরর’ সাইটে গিয়ে ফেসবুক লাইট অ্যাপের ‘এপিকে’ ফাইল ডাউনলোড করতে হবে। এই লিংকে ভিজিট করে ফেসবুক লাইট অ্যাপ ডাউনলোড করে আপনার ফোনে ইনস্টল করে কম ডেটা খরচে ফেসবুক উপভোগ করুন।

আমাদের ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুন!      
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments