জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০১৩-১৪ সেশনে অনার্স ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে

Bangladesh-National-University imageঅবশেষে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০১৩-২০১৪ সেশনে সম্মান প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ দুপুরে এসএমএসের মাধ্যমে এই রেজাল্ট উপলভ্য করা হয়েছে। এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটেও ফলাফল জানা যাবে। তবে বিশ্ববিদ্যালয়ের সাইট ওভারলোড হওয়ার কারণে অনলাইনে রেজাল্ট  জানতে গেলে কিছুটা সময় লাগতে পারে।

আপনি চাইলে মোবাইলে এসএমএসের মাধ্যমে মুহুর্তেই ভর্তি পরীক্ষার ফলাফল জানতে পারবেন। এজন্য যেকোন মোবাইল থেকে নিচের ফরম্যাটে এসএমএস পাঠানঃ

NU <স্পেস> AT <স্পেস> রোলনাম্বার

পাঠিয়ে দিন 16222 নাম্বারে। ফিরতি এসএমএসে ফল জানা যাবে।

আর রাত ৯টায় (কিছুটা সময় আগে-পরেও হতে পারে) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.nu.edu.bd/admissions ভিজিট করেও ফল জানতে পারবেন।

আজ প্রথম মেরিট লিস্ট (মেধা তালিকা) ও সেই সাথে শিক্ষার্থীর পছন্দ তালিকা অনুযায়ী প্রাপ্ত সাবজেক্ট জানিয়ে দেয়া হবে। আপনি যদি পরীক্ষায় পাস করে থাকেন, কিন্তু প্রথম মেরিট লিস্টে না আসেন (অর্থাৎ আজ প্রকাশিত ফলাফলে যদি কোন বিষয় না পান), তাহলে পরবর্তী মেরিট লিস্ট পর্যন্ত অপেক্ষা করুন। অবশ্য পরবর্তী মেধাতালিকা কবে প্রকাশিত হবে তা এখনও জানা যায়নি। আশা করি শীঘ্রই জানা যাবে। শুভকামনা রইল।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,092 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.