নকিয়া এন্ড্রয়েড ফোনের লাইভ প্রোটোটাইপ ছবি ফাঁস!

nokia normndy androidনকিয়ার ‘নরম্যান্ডি’ কোডনেমধারী এন্ড্রয়েড স্মার্টফোনের বিভিন্ন তথ্য একের পর এক ফাঁস হয়ে যাচ্ছে। যদিও এই ফোনের ভবিষ্যৎ নিয়ে সবার মনেই সন্দেহ রয়ে গেছে, তবুও টেক মিডিয়ায় নিয়মিতভাবেই এর আপডেট খবরগুলো আসছে। স্বয়ং এই ডিভাইসটির লাইভ প্রোটোটাইপই হচ্ছে নরম্যান্ডি সিরিজের লেটেস্ট লিক।

টুইটারে প্রকাশ পাওয়া এই ছবিটিকে নরম্যান্ডি ফোনের ‘ইঞ্জিনিয়ারিং প্রিভিউ’ হিসেবে দাবী করা হচ্ছে। এই ছবিটি চীনা সোশ্যাল নেটওয়ার্ক ওয়েইবু’তেও পাবলিশ হয়েছে।

নকিয়া নির্মিত’ এন্ড্রয়েড ফোনের খবর এখন আর নতুন কিছু নয়। আমাদের ব্লগ নিয়মিত ভিজিট করলে নিশ্চয়ই জানেন, গুগলের এন্ড্রয়েড সফটওয়্যার ব্যবহার করলেও ফিনিশ কোম্পানিটি এন্ড্রয়েড ওএসের স্টক রম নিয়ে সন্তুষ্ট থাকেনি। তারা এর একটি বিশেষ ‘ফর্কড’ (কাস্টমাইজড) ভার্সন তৈরি করেছে। অ্যামাজনের কিন্ডল ফায়ারেও একই পদ্ধতিতে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহৃত হচ্ছে।

ছবিটি খেয়াল করলে দেখবেন, এতে ডুয়াল নেটওয়ার্ক ইনডিকেটর রয়েছে। অর্থাৎ নরম্যান্ডি ফোনগুলো ডুয়াল সিম সাপোর্ট করবে। এর ইউজার ইন্টারফেসে উইন্ডোজ ফোন ওএস চালিত লুমিয়া ও নকিয়ার কমদামের আশা সিরিজ ফোনের ডিজাইনের সম্মিলন দেখা যায়।

নকিয়া এন্ড্রয়েড ফোন বাজারে আনলে আপনি কি সেটি কিনবেন?

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *