জিএসএম এরিনার স্মার্টফোন চ্যাম্পিয়নস লিগে জিতল লুমিয়া ১৫২০! সেরা চারে ছিল আরো দুটি লুমিয়া!

gsmarena_013

২০১৩ শেষ হওয়ার মাত্র চার দিন পর শেষ হলো জিএসএম এরিনার স্মার্টফোন চ্যাম্পিয়নস লিগ। তবে আশ্চর্য ভাবে নোকিয়ার ৩টি সমার্টফোন সেরা চারে ছিল! এই প্রতিযোগিতার বিজয়ী হয়েছে নকিয়া লুমিয়া ১৫২০! যেটিকে নোকিয়া অক্টোবরে নকিয়া ওয়ার্ল্ড ২০১৩-এ বাজারে ছেড়েছিল। ফাইনালে লুমিয়া ১৫২০ এর সাথে যুদ্ধ করছিল নোকিয়ার আরেকটি উইন্ডোউজ ফোন, সেটি হচ্ছে লুমিয়া ১০২০; মূলত লুমিয়া ১০২০ দর্শকদের মন কেড়েছে এর ৪১ মেগাপিক্সেলের পিওরভিউ ক্যামেরা দ্বারা।

nokia lumia bhgdncvনোকিয়া ফ্যানদের জন্য আরেকটি সুখবর আছে। লুমিয়া ৫২০ নোকিয়া উইন্ডোজ ফোন নিয়ে খুব ভালো ব্যবসা করেছিল। এটি এই বছরের জনপ্রিয়তম “বাজেট” স্মার্টফোনের মধ্যে একটি। জিএসএম এরিনার এই প্রতিযোগিতায় লুমিয়া ৫২০ এইচটিসি ওয়ানকে ২ হাজার ভোটের ব্যবধানে হারিয়েছে। ইউরোপের অন্যতম টেকনলোজি নিউজ ম্যাগাজিন T3 এইচটিসি ওয়ানকে ২০১৩ এর সেরা গেজেটের স্থান দিয়েছে। আর এই এইচটিসি ওয়ান-কেই লুমিয়া ৫২০ তুচ্ছ বস্তুর মত হারিয়েছে :P

xl_HTC-One-624  ....তাছাড়াও জিএসএম এরিনার এই প্রতিযোগিতায় ছিল স্যামসাঙ্গের গ্যালাক্সি এস৪ এবং মিনি, আইফোন ৫এস, এলজি নেক্সাস ৫, সনি এক্সপেরিয়া জেড ১।

সদ্য গড়ে উঠা ইউরোপের টেকনলোজি নিউজ ওয়েবসাইট টেকি রিভাইভ এরকমই একটি প্রতিযোগিতা করেছে। এটি ছিল ২০১৩ সালের সেরা ১২টি গেজেটের মধ্যে প্রতিযোগিতা। ওই প্রিতিযোগিতায় বিজয়ী হয় গুগল গ্লাস! তাছাড়া অন্যরা ছিল স্যামসাং গ্যালাক্সি এস৪, লুমিয়া ১০২০, এইচটিসি ওয়ান, পেবেল, ফিটবিট ফোর্স ও ম্যাকবুক প্রো।

এখানে ক্লিক করে দেখে আসুন আমাদের রিভিউটি (লুমিয়া ১৫২০)

সোর্সঃ GSM ARENA, T3, TECHIE REVIVE

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,634 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.