শাওমি ফোনে ৪০০০ টাকা পর্যন্ত মূল্যছাড়

নতুন বছর উপলক্ষে মূল্যছাড় বা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে নির্দিষ্ট কিছু শাওমি মোবাইলের দাম এ। শাওমি নোট ১০এস ও শাওমি ১১ লাইট ৫জি এনই ফোন দুইটিতে পাবেন এই অফার। সর্বোচ্চ ৪০০০ টাকা মূল্যছাড় পাওয়া যাচ্ছে এই ক্যাম্পেইনের আওতায়। চলুন জেনে নেওয়া যাক শাওমি নোট ১০এস ও শাওমি ১১ লাইট ৫জি ফোন দুইটির বর্তমান দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত।

শাওমি রেডমি নোট ১০এস – Xiaomi Redmi Note 10S

রেডমি নোট ১০এস ফোনটিতে ডিসপ্লে হিসেবে রয়েছে ৬.৪৩ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন, যার রেজ্যুলেশন ফুল এইচডি প্লাস। ফোনটিরডিসপ্লেতে পাঞ্চ-হোল ডিজাইন রয়েছে। থার্ড জেনারেশন গরিলা গ্লাস দ্বারা প্রটেক্টেড ফোনটির ডিসপ্লে।

রেডমি নোট ১০এস এর ক্যামেরা সেকশনে রয়েছে ৬৪মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটাপ। ৬৪মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি ৮মেগাপিক্সেল এর আলট্রাওয়াইড ক্যামেরা রয়েছে এই সেটাপে। এছাড়াও ২মেগাপিক্সেলের একটি ডেপথ সেন্সর ও ২মেগাপিক্সেলের আরেকটি ম্যাক্রো ক্যামেরা রয়েছে। ফোনটির ব্যাক ক্যামেরা দ্বারা ৪কে রেজ্যুলেশনে ভিডিও করা যায়। ফোনের সামনে রয়েছে ১৩মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা।

মূল্য ছাড়ে রেডমি নোট ১০এস এর ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে। তবে এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে। রেডমি নোট ১০এস ফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এর জি৯৫ প্রসেসর, যা বেশ শক্তিশালী একটি চিপসেট।

রেডমি নোট ১০এস এ সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট রয়েছে। ফোনটিতে রয়েছে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি, যা ফোনের বক্সে থাকা ৩৩ওয়াট ফাস্ট চার্জার দিয়ে বেশ সহজে দ্রুত চার্জ করা যাবে। আলাদা করে রেডমি নোট ১০এস ফোনটির স্টিরিও স্পিকার এর কথা না বললেই নয়।

শাওমি রেডমি নোট ১০এস এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৪৩ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও জি৯৫
  • মেইন ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল
  • র‍্যামঃ ৮জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প

শাওমি রেডমি নোট ১০এস ডিসকাউন্ট দাম

শাওমি রেডমি নোট ১০এস এর ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ডিসকাউন্টেড দামে। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের শাওমি রেডমি নোট ১০এস ডিসকাউন্ট প্রাইস ২৬,৯৯৯টাকা। আগের মূল্য ছিল ২৭,৯৯৯ টাকা।

শাওমি ১১ লাইট ৫জি এনই – Xiaomi 11 Lite 5G NE

শাওমি ১১ লাইট লাইন আপের প্রত্যেকটি ফোন বেশ প্রশংসিত এর অসাধারণ ডিজাইনের জন্য। মিড রেঞ্জ বাজেটে এমন প্রিমিয়াম ডিজাইন তেমন একটা দেখা যায় না বললেই চলে। শাওমি ১১ লাইট ৫জি এনই ও তার ব্যাতিক্রম নয়। অসাধারণ দেখতে এই ডিভাইসটি বর্তমানে মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে।

শাওমি ১১ লাইট ৫জি এনই ফোনটিতে ৬.৫৫ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড স্ক্রিন ব্যবহার করা হয়েছে, যা ৯০হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড। ফোনটির ডিসপ্লেতে পাঞ্চ-হোল ডিজাইন চোখে পড়বে। ফোনটির সামনের ডিসপ্লে রক্ষা করবে ৫ম জেনারেশনের গরিলা গ্লাস।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

শাওমি ১১ লাইট ৫জি এনই এর ব্যাক ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটাপ। এই তিনটি সেন্সর এর মধ্যে রয়েছেঃ প্রাইমারি ৬৪মেগাপিক্সেল সেন্সর, ৮মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা ও ৫মেগাপিক্সেল টেলিফটো ম্যাক্রো ক্যামেরা। ফোনটির ব্যাক ক্যামেরা দ্বারা ৪কে ভিডিও রেকর্ডিং করা যাবে। ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ২০মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।

শাওমি ১১ লাইট ৫জি এনই ফোনটি ডিসকাউন্ট প্রাইসে পাওয়া যাবে একাধিক ভ্যারিয়েন্টে। সর্বোচ্চ ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে শাওমি ১১ লাইট ৫জি এনই ফোনটির। ফোনটিতে ইউএফএস ২.২ স্টোরেজ থাকায় বেশ ভালো পারফরম্যান্স পাওয়া যাবে।

শাওমি ১১ লাইট ৫জি এনই ফোনটিতে চিপসেট হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি প্রসেসর। এই প্রসেসরের কল্যাণে ফোনটিতে পাওয়া যাবে ৫জি কানেকটিভিটি সুবিধা। বাংলাটেক এর কম দামে ৫জি ফোনের তালিকায় ও এই ফোনটি স্থান করে নিয়েছে।

শাওমি ১১ লাইট ৫জি এনই ফোনটিতে রয়েছে ৪২৫০মিলিএম্প এর ব্যাটারি। ফোনের বক্সে দেওয়া ৩৩ওয়াট এর ফাস্ট চার্জার ব্যবহার করে বেশ দ্রুত চার্জ করা যাবে ফোনটি। এছাড়াও ফোনটিতে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট রয়েছে।

👉 পোকো মোবাইল এর দাম জানুন

শাওমি ১১ লাইট ৫জি এনই এর স্পেসিফিকেশন

  • ডিসপ্লেঃ ৬.৫৫ইঞ্চি
  • প্রসেসরঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি
  • র‍্যামঃ ৬জিবি/৮জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি/২৫৬জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ২০মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৪২৫০মিলিএম্প

শাওমি ১১ লাইট ৫জি এনই ডিসকাউন্ট দাম

ডিসকাউন্ট দামে তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে শাওমি ১১ লাইট ৫জি এনই ফোনটি। শাওমি ১১ লাইট ৫জি এনই এর ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ৩৫,৯৯৯টাকা। আগে ছিল ৩৯,৯৯৯ টাকা। এখানে ছাড় পাচ্ছেন ৪ হাজার টাকা।

অন্যদিকে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর শাওমি ১১ লাইট ৫জি এনই এর ডিসকাউন্ট প্রাইস ৪০,৯৯৯টাকা। আগে ছিল ৪২,৯৯৯ টাকা। এখানে ২ হাজার টাকা ছাড় পাচ্ছেন।

৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ এর শাওমি ১১ লাইট ৫জি এনই এর ম্যাক্স ভ্যারিয়েন্ট এর ডিসকাউন্ট প্রাইস পড়বে ৪৩,৯৯৯টাকা, যা আগে ছিল ৪৫,৯৯৯ টাকা। এখানেও ২ হাজার টাকা ডিসকাউন্ট।

ডিসকাউন্ট দামে রেডমি নোট ১০এস ও শাওমি ১১ লাইট ৫জি এনই ফোন দুইটি আপনার কাছে কেমন লেগেছে? ডিসকাউন্ট প্রাইস বিবেচনায় আপনার মূল্যবান মতামত আমাদের জানান কমেন্ট সেকশনে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 6,274 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.