টেলিটক Gen-Z সিমের যেসব শর্ত আপনার জানা দরকার

টেলিটক Gen-Z (জেন-জি) সিম অল্প সময়ের মধ্যেই তুমুল জনপ্রিয়তা লাভ করেছে। কম কলরেট ও আকর্ষণীয় ইন্টারনেট অফারের কারণে তরুণরা জেন জি সিম লুফে নিচ্ছেন। তবে এতে রয়েছে বেশ কিছু শর্ত। এই পোস্টে আমরা জেন-জি সিম নেয়ার জন্য যেসব শর্ত প্রযোজ্য সেগুলো জেনে নিবো।

শুধুমাত্র নির্দিষ্ট সময়ের মধ্যে যাদের জন্ম, তারাই পাবেন জেন-জি সিম

টেলিটক জানিয়েছে, নতুন গ্রাহক যাদের জন্ম ১৯৯৭ থেকে ২০১২ এর মধ্যে মূলত তারাই জেন-জি সিমের জন্য বিবেচিত হবেন। তবে এখানেই শেষ নয়! রয়েছে আরও শর্ত। 

থাকতে হবে জাতীয় পরিচয়পত্র

আপনার জন্ম যদি ১৯৯৭ থেকে ২০১২ সালের মধ্যে হয়েও থাকে, তবুও NID না থাকলে আপনি সিমটি নিতে পারবেন না। অর্থাৎ NID অবশ্যই থাকতে হবে।

শুধুমাত্র নতুন গ্রাহক কিনতে পারবেন জেন জি সিম

শুধুমাত্র নতুন গ্রাহক যাদের জন্ম ১৯৯৭ থেকে ২০১২ এর মধ্যে তারা একটি NID এর বিপরীতে একটি জেন জি সিম গ্রহণ করতে পারবেন। তবে যদি উক্ত গ্রাহকের NID-তে যদি ইতোপূর্বে টেলিটক সিম নেওয়া থাকে সেক্ষেত্রে গ্রাহক জেন জি সিম নিতে পারবেন না। তবে তারা *১১১# ডায়াল করে অথবা মাই টেলিটক অ্যাপের ব্যানারে ক্লিক করার মাধ্যমে জেন-জি প্যাকেজের বিভিন্ন প্রমোশনাল অফারসমূহ উপভোগ করতে পারবেন।

বিদ্যমান টেলিটক গ্রাহকরা জেন-জি প্যাকেজের কি কি অফার পাবেন?

বিদ্যমান টেলিটক গ্রাহক যাদের জন্ম ১৯৯৭ হেকে ২০১২ এর মধ্যে, উক্ত গ্রাহক *১১১# ডায়াল করে অথবা মাই টেলিটক অ্যাপের ব্যানারে ক্লিক করে শুধু প্রমোশনাল অফার নিতে পারবেন। যেমনঃ স্পেশাল ডাটা অফার, বান্ডল অফার ও আনলিমিটেড মেয়াদে ডাটা অফার গ্রহণ করতে পারবেন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

আমি কি অন্য টেলিটক সিম থেকে জেন জি প্যাকেজে মাইগ্রেশন করে আসতে পারব?

বিদ্যমান প্যাকেজ থেকে জেন-জি প্যাকেজে মাইগ্রেশন প্রযোজ্য হবে না। তবে বিদ্যমান গ্রাহক যাদের জন্ম ১৯৯৭ হেকে ২০১২ এর মধ্যে উক্ত গ্রাহক জেন জি প্যাকেজের কিছু কিছু অফার উপভোগ করতে পারবেন। কিন্তু নিজ নিজ সিমের ডিফল্ট প্যাকেজ ট্যারিফ (যেমন কল রেট) অপরিবর্তিত থাকবে। এছাড়া, প্লাগ এবং প্লে অফারও বিদ্যমান গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে না।

জেন জি সিমের অফার উপভোগ করার জন্য করতে হবে যে কাজ

জেন-জি (Gen-Z) নতুন গ্রাহক টেলিটক কাষ্টমার কেয়ার থেকে সিম কিনে *১১১# ডায়াল করতে হবে। তাহলে জেন জি সিমের অফারগুলো পেতে শুরু করবেন। অথবা সিমটি চালু করে মাই টেলিটক অ্যাপ ডাউনলোড করে তাতে রেজিষ্ট্রেশন করার মাধ্যমে উক্ত প্যাকেজের জন্য প্রযোজ্য অফারসমূহ উপভোগ করতে পারবেন। সুতরাং এটি ভুলে গেলে চলবে না।

👉 টেলিটক Gen-Z সিম বা জেন-জি প্যাকেজের সুবিধা জানুন

টেলিটক জেন-জি সিম নিয়ে আপনার মতামত কী? কমেন্টে জানান!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,546 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *