হুয়াওয়ে নোভা ১২ সিরিজ এলো চোখ ধাঁধানো সুবিধা নিয়ে

হুয়াওয়ে নিয়ে এলো তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ সিরিজ, নোভা ১২। নোভা ১২, নোভা ১২ লাইট, নোভা প্রো ও নোভা ১২ আলট্রা – এই চারটি ফোন থাকছে এই নতুন সিরিজে। ফোনগুলো চলবে হুয়ায়ের হারমোনিওএস দ্বারা। অসাধারণ সব ফিচারে পরিপূর্ণ নতুন হুয়াওয়ে ফোনগুলো সম্পর্কে চলুন জানি বিস্তারিত।

হুয়াওয়ে নোভা ১২ সিরিজ

নোভা ১২ সিরিজের প্রতিটি ফোনেই কোনো না কোনো বিশেষত্ব রাখার চেষ্টা করেছে হুয়াওয়ে। টপ-টয়ার পারফরম্যান্স, কাটিং-এজ ক্যামেরা ও স্লিক ডিজাইন প্রাধান্য পেয়েছে প্রত্যেকটি ফোনে। 

নোভা ১২ সিরিজের ফোনগুলোর ডিজাইন প্রায় কাছাকাছি, তবে তাতে মূল পার্থক্য থাকছে ফোনগুলোর প্রসেসর ও ক্যামেরা সেকশনে। আমাদের পোস্টে বিস্তারিত জানব নোভা ১২ সিরিজ সম্পর্কে।

হুয়াওয়ে নোভা ১২

নোভা ১২ ফোনটিতে থাকছে ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে ও শক্তিশালী কিরিন ৮৩০ প্রসেসর। ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরাও পেয়ে যাবেন ফোনটিতে। ফোনের ফ্রন্টে রয়েছে ৬০ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা যা ভিডিও কল ও সোশ্যাল মিডিয়া স্ন্যাপকে অনন্য মাত্রা প্রদান করবে। ৪৬০০ মিলিএম্প ব্যাটারির এই ফোনের সাথে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধাও থাকছে। একাধিক র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়ান্টে ফোনটি পাওয়া যাবে, যার দাম শুরু হচ্ছে ৩৮০ ইউরো থেকে।

হুয়াওয়ে নোভা ১২ লাইট

নোভা ১২ লাইট ফোনটিতে ৬.৭ ইঞ্চি ওলেড ১২০ হার্জ রিফ্রেশ রেট স্ক্রিন থাকছে। কিরিন ৭৫০ প্রসেসর দ্বারা চালিত এই ফোনে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড ও ৬০ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা থাকছে। ৪৫০০ মিলিএম্প ব্যাটারির সাথে এখানে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং পেয়ে যাবেন। এই ফোনটিও একাধিক ভ্যারিয়ান্টে পাওয়া যাবে, দাম শুরু হবে ৩২০ ইউরো থেকে।

huawei nova 12 pro

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

হুয়াওয়ে নোভা ১২ প্রো

হুয়াওয়ে নোভা ১২ প্রো ফোনটিতে ৬.৭৬ ইঞ্চি ওলেড ডিসপ্লের সাথে ১২০ হার্জ রিফ্রেশ রেট, এইচডি১০+ সাপোর্ট, ইত্যাদি ফিচার থাকছে। কিরিন ৯০০০এস দ্বারা চালিত এই ফোনে নোভা ১২ এর মত একই ক্যামেরা সেটাপ থাকছে এর ব্যাকে। তবে ফ্রন্টে থাকছে চমক, যেখানে ৬০ মেগাপিক্সেল মেইন সেল্ফি ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরাও রয়েছে। ৪৬০০ মিলিএম্প ব্যাটারির সাথে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং এখানেও রয়েছে। নোভা ১২ প্রো এর দাম শুরু হচ্ছে ৫১০ ইউরো থেকে।

হুয়াওয়ে নোভা ১২ আলট্রা

হুয়াওয়ে নোভা ১২ প্রো ও ১২ আলট্রা, ফোন দুইটির মধ্যে আহামরি তেমন পার্থক্য নেই স্পেসিফিকেশনের দিক দিয়ে। নোভা ১২ আলট্রা এর স্পেশালিটি হলো এর ব্যাকে থাকা কাস্টম লেদার, ও থ্রিডি হুয়াওয়ে নোভা ব্র‍্যান্ডিং। ৬০০ ইউরো থেকে দাম শুরু হবে হুয়াওয়ে নোভা ১২ আলট্রা ফোনটির।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,585 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *