রিয়েলমি ফোনে ২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট (সীমিত সময়ের জন্য)

২০২৩ সাল শেষ হতে যাচ্ছে শীঘ্রই। এরই মধ্যে রিয়েলমি নিয়ে এসেছে তাদের ইয়ার-এন্ড-সেল-ব্রেশন ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন এর অংশ হিসেবে পাঁচটি রিয়েলমি ফোনে স্টক শেষ না হওয়া পর্যন্ত ছাড় চলবে। রিয়েলমির নিজস্ব স্টোরে এই ছাড় চলতে থাকবে। ক্যাম্পেইন এই বছরের শেষ দিন পর্যন্ত। মূল দামের চেয়ে সর্বোচ্চ ২ হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে রিয়েলমির এসব ফোন।

চলুন জেনে নেওয়া যাক রিয়েলমি এর ইয়ার-এন্ড-সেল-ব্রেশন ক্যাম্পেইনে অফার করা ফোনগুলোর ফিচার ও তাদের দাম সম্পর্কে।

রিয়েলমি সি৩০

রিয়েলমি সি৩০

রিয়েলমি সি৩০ ফোনটিতে ৬.৫ ইঞ্চি স্ক্রিন রয়েছে, ইউনিসক টাইগার টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা রয়েছে এই ফোনে। ৫০০০ মিলিএম্প ব্যাটারি পাচ্ছেন এই ফোনে। ৮৯৯৯ টাকায় ফোনটি পাওয়া যাবে।

রিয়েলমি সি৫১

রিয়েলমি সি৫১ ফোনটিতে ৬.৭৪ ইঞ্চি ডিসপ্লে থাকছে। ইউনিসক টি৬১২ প্রসেসর থাকছে এই ফোনটিতে। ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরার সাথে ৫ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা থাকছে এই ফোনে।

রিয়েলমি সি৫১

৫০০০ মিলিএম্প ব্যাটারির এই ফোনে থাকছে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এর বর্তমান মূল্য ১২,৯৯৯ টাকা।

রিয়েলমি সি৫৫

রিয়েলমি সি৫৫

৬.৭২ ইঞ্চি ডিসপ্লের ফোন রিয়েলমি সি৫৫-এ পেয়ে যাবেন মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর যা বেশ শক্তিশালী। ৬৪ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরার সাথে ফোনটির ফ্রন্টে থাকছে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ৫০০০ মিলিএম্প ব্যাটারি থাকছে এই ফোনে। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর রিয়েলমি সি৫৫ পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকায়।

রিয়েলমি সি৫৩

রিয়েলমি সি৫৩

রিয়েলমি সি৫৩ ফোনটিতে ৬.৭৪ ইঞ্চির স্ক্রিন রয়েছে, ইউনিসক টি৬১২ প্রসেসর থাকছে এই ফোনে। সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট এর এই ফোনে ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরার পাশাপাশি ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা থাকছে। ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি রয়েছে এই ফোনে। ৪৬ মিনিটের মধ্যে ফুল চার্জ হওয়া এই ফোনে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকছে, ফোনটির দাম পড়বে ১৫,৯৯৯ টাকা।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রিয়েলমি সি৩০এস

রিয়েলমি সি৩০এস

রিয়েলমি সি৩০এস ফোনটিতে ৬.৫ ইঞ্চি স্ক্রিনের সাথে ১.৬ গিগাহার্জ অক্টা-কোর প্রসেসর রয়েছে। ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে এখানে ৫ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা রয়েছে। ৫০০০ মিলিএম্প ব্যাটারির এই ফোনে ফিংগারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

ইয়ার-এন্ড সেল-ব্রেশন ক্যাম্পেইনে এই ফোনটি রিয়েলমি সি৩০এস পাওয়া যাবে দুইটি ভ্যারিয়ান্টে। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর রিয়েলমি সি৩০এস এর দাম ৮,৯৯৯ টাকা। ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে রিয়েলমি সি৩০এস এর ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *