ভিভো Y35 এলো মধ্যম দামে দারুণ সুবিধা নিয়ে

আরো একটি ওয়াই (Y) সিরিজের স্মার্টফোন নিয়ে এলো ভিভো। ওয়াই সিরিজের এই লেটেস্ট এডিশন চীনের বাজারে এসেছে সম্প্রতি যা চলবে মিডিয়াটেক এর ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দ্বারা। সাধারণ ৬০হার্জ রিফ্রেশ রেটের পাশাপাশি এখানে এইচডি+ রিফ্রেশ রেটের দেখা মিলবে। কথা বলছি সদ্য মুক্তি পাওয়া ভিভো ওয়াই৩৫ ৫জি ফোনটিকে নিয়ে।

৫০০০মিলিএম্প ব্যাটারির পাশাপাশি এই ফোনে ১৩মেগাপিক্সেল প্রাইমারি শ্যুটার রয়েছে। এই পোস্টে আমরা ভিভো ওয়াই৩৫ ৫জি ফোনটি সম্পর্কে বিস্তারিত জানবো।

ভিভো ওয়াই৩৫ ৫জি ফিচার

ভিভো ওয়াই৩৫ ৫জি ফোনটিতে ৬.৫১ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে যার রেজ্যুলেশন এইচডি+। ২৬৯পিপিআই পিক্সেল ডেনসিটির এই ডিসপ্লেতে কোনো হাই রিফ্রেশ রেট সাপোর্ট থাকছেনা। অর্থাৎ এখানে সাধারণ ৬০হার্জ রিফ্রেশ রেট এর দেখা মিলবে। ফোনের ওয়াটারড্রপ নচে ফোনের সেল্ফি শ্যুটার রয়েছে।

ভিভো ওয়াই৩৫ ৫জি চলবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দ্বারা যার কল্যাণে ফোনটিতে ৫জি সুবিধা পাওয়া যাবে। এই প্রসেসর আমরা আরো দেখেছি রেডমি ১১ প্রাইম ৫জি, পোকো এম৩ প্রো, রিয়েলমি ৮ ৪জি, রিয়েলমি নারজো ৩০ ৫জি, এই মিড-রেঞ্জ এর ফোনগুলোতে। সর্বোচ্চ ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইউএফএস২.২ স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পাওয়া যাবে।

ভিভো ওয়াই৩৫ ৫জি ফোনটির ব্যাকে ডুয়াল ক্যামেরার সেটাপ রয়েছে, ১৩মেগাপিক্সেল প্রাইমারি শ্যুটারের পাশাপাশি এখানে ৫মেগাপিক্সেল একটি ম্যাক্রো ক্যামেরা রয়েছে। ফোনের নচ ডিসপ্লেতে রয়েছে ৮মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা যা ভিডিও কল ও সেল্ফি এর ক্ষেত্রে কাজে আসবে।

ভিভো Y35 এলো মধ্যম দামে দারুণ সুবিধা নিয়ে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ভিভো ওয়াই৩৫ ৫জি ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। ১৫ওয়াট ফাস্ট চার্জার পাওয়া যাবে ফোনটিতে। এই ফোনে ইউএসবি-সি ও ৩.৫মি.মি. অডিও জ্যাকও রয়েছে। সাইড-মাউন্টেড ফিংগারপ্রিন্ট এর পাশাপাশি এই ফোনে ফেস আনলক সুবিধাও রয়েছে। অরিজিনওএস চালিত এই ফোনের অ্যান্ড্রয়েড ওএস ভার্সন ১৩।

ভিভো ওয়াই৩৫ ৫জি ফোনটি ব্ল্যাক, গোল্ড, ও ব্লু কালার অপশনে পাওয়া যাবে। ১৮৬গ্রামের এই ফোনটিতে ডুয়াল সিম, ব্লুটুথ ৫.২ এর মত ফিচারও রয়েছে।

একনজরে vivo Y35 5G এর ফিচারসমূহ

  • ডিসপ্লেঃ ৬.৫১ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০
  • র‍্যামঃ সর্বোচ্চ ৮জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৮মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প

👉 ভিভো মোবাইলের দাম

ভিভো ওয়াই৩৫ ৫জি দাম

ভিভো ওয়াই৩৫ ৫জি ফোনটি তিনটি আলাদা ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, প্রতিটি ভ্যারিয়েন্ট ও দাম নিচে দেওয়া হলোঃ

  • ৪জিবি র‍্যাম + ১২৮জিবি স্টোরেজ – ১১৯৯ইউয়ান (১৭২ ডলার)
  • ৬জিবি র‍্যাম + ১২৮জিবি স্টোরেজ – ১৩৯৯ইউয়ান (২০১ ডলার)
  • ৮জিবি র‍্যাম + ১২৮জিবি স্টোরেজ – ১৪৯৯ইউয়ান (২১৫ ডলার)

ভিভো ওয়াই৩৫ ৫জি ফোনট আপাতত চীনের বাজারে পাওয়া যাবে। বিশ্বের অন্যান্য দেশে ফোনটি কখন অফিসিয়ালি মুক্তি পাওয়া যাবে সে সম্পর্কে এখনো কিছু জানায়নি ভিভো।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,564 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *