সিঙ্গার ৪০০০ টাকার ল্যাপটপ অফার সম্পর্কে যেসব তথ্য আপনার জানা দরকার

সিঙ্গার ৪০০০ টাকার ল্যাপটপ

অনেকদিন ধরেই ফেসবুকে আমি একটি প্রশ্ন পেয়ে আসছি। কেউ কেউ ফোনেও জানতে চেয়েছেন যে ৪০০০ টাকা দামের সিঙ্গার ল্যাপটপ কোথায় পাওয়া যাবে। কিন্তু দ্রব্যমূল্যের এই যুগে মাত্র ৪ হাজার টাকায় কি আসলেই ল্যাপটপ কিনতে পাওয়া যায়? সেই প্রশ্নের উত্তর দিতেই এই পোস্ট। চলুন জেনে নিই ৪০০০ টাকার সিংগার ল্যাপটপ এর প্রকৃত তথ্য।

সিঙ্গার ৪০০০ টাকার ল্যাপটপ অফার

এই অফারটি আসলে সিংগার সবার জন্য ল্যাপটপ নামে গত বছর চালু হয়েছিল। এই অফারের আওতায় ডেল ও এইচপি ব্র্যান্ডের ল্যাপটপ বিক্রি করে সিঙ্গার। এক্ষেত্রে ৪০০০ টাকা ডাউনপেমেন্টের মাধ্যমে কিস্তিতে ডেল ও এইচপি ল্যাপটপ কেনার সুযোগ দিচ্ছে সিংগার। এখানে লক্ষ্যনীয়, বলা হয়েছে ৪০০০ টাকা ডাউনপেমেন্ট। ল্যাপটপের দাম কিন্তু ৪০০০ টাকা বলা হয়নি।

অর্থাৎ, সিঙ্গার আসলে ৪০০০ টাকায় কোনো ল্যাপটপ বিক্রি করছেনা। ডেল ও এইচপি ব্র্যান্ডের ল্যাপটপের দাম যা তাই থাকবে, তবে আপনি শর্তসাপেক্ষে প্রথমে মাত্র ৪০০০ টাকা পরিশোধ করে ল্যাপটপ বাসায় নিয়ে আসতে পারবেন এবং বাকি টাকা পরে কিস্তিতে দিতে হবে।

সিঙ্গার ৪০০০ টাকার ল্যাপটপ

তার মানে, আবারও বলছি, ৪০০০ টাকায় কোনো ল্যাপটপ সিঙ্গার বিক্রি করছেনা। এটা হচ্ছে কিস্তিতে ল্যাপটপ কেনার একটি অফার। আপনি যদি এককালীন ল্যাপটপ কেনার পুরো দাম না দিতে পারেন, তাহলে ন্যূনতম চার হাজার টাকার একটি কিস্তি সিঙ্গার শোরুমে জমা দিয়ে তাদের ওখানে থাকা সবচেয়ে কম দামের ল্যাপটপটি নিয়ে আসতে পারবেন। পরে বাকি টাকা কিস্তিতে পরিশোধ করতে হবে। ল্যাপটপের দাম বাড়ার সাথে সাথে এই ন্যূনতম ডাউনপেমেন্টও বাড়বে।

সকল শ্রেণীর গ্রাহকের জন্য রয়েছে ৬ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট, শিক্ষার্থীদের জন্য রয়েছে ৮ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট ও শিক্ষকদের জন্য রয়েছে ১০ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট। এজন্য কোনো ক্রেডিট কার্ড দরকার হবেনা।

৪০০০ টাকা ডাউন পেমেন্ট

ডাউন পেমেন্ট কথাটি দ্বারা বুঝানো হচ্ছে যে কিস্তির প্রাথমিক মূল্য, যা পরিশোধের মাধ্যমে আপনি ৬ থেকে ৮ মাসের কিস্তিতে ল্যাপটপ ক্রয় করতে পারবেন। বিভিন্ন ল্যাপটপের মূল্য বিভিন্ন হতে পারে। বিজ্ঞাপনে সবচেয়ে কম মূল্যের Dell ও HP ল্যাপটপের সর্বনিম্ন ডাউন পেমেন্টের মূল্য বলা হয়েছে। কিস্তিতে পণ্য কিনতে হলে শর্তাবলী পূরণ করার পর ব্র্যাঞ্চ ম্যানেজার আপনার তথ্যের ভিত্তিতে ডাউন পেমেন্ট ও কিস্তি মূল্য হিসাব করে আপনাকে অবহিত করবেন।

সিঙ্গারে বিক্রি হওয়া ডেস্কটপ ও ল্যাপটপ গুলোর মডেল এবং মূল্য সম্পর্কে বিস্তারিত জানতে অথবা নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৬ মাস পর্যন্ত 0% ইন্টারেস্টে ক্রয় করতে এই লিংকটি ভিজিট করুন।

আশা করি এই পোস্টটি আপনাকে গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়েছে। প্রযুক্তি বিষয়ক আরো অনেক তথ্য সরাসরি আপনার ইমেইল ইনবক্সে পেতে এখানে ফ্রি সাবস্ক্রাইব করে নিন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,444 other subscribers

Comments