ব্র্যানো এবং আইএফআইসি ব্যাংক এর মধ্যে মোবাইল ব্যাংকিং সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত

DSC_0017-121

বাংলাদেশের অন্যতম প্রতিষ্ঠিত ব্যাংক, আইএফআইসি ব্যাংক লিমিটেড দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডট কমের সাথে সম্প্রতি একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির মাধ্যমে আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং এর গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে ব্র্যানো ডট কম হতে একটি নির্দিষ্ট পরিমাণ ডিসকাউন্ট পাবেন। সেই সাথে আইএফআইসি ব্যাংক ও ব্র্যানো ডটকম বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটার জন্য বিভিন্নভাবে প্রচারনা চালাবে। আইএফআইসি ব্যাংক লিমিটেড-এর হেড অব মোবাইল ব্যাংকিং এবং এফএভিপি মোহাম্মাদ মনিরুল ইসলাম এবং ব্র্যানো ডট কমের চীফ এক্সিকিউটিভ অফিসার রাজীব রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর প্রদান করেন।

এই চুক্তির মাধ্যমে আইএফআইসি ব্যাংক লিমিটেডের মোবাইল ব্যাংকিং এর গ্রাহকরা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে ব্র্যানো ডট কম হতে একটি নির্দিষ্ট পরিমাণ ডিসকাউন্ট পাবেন। সেই সাথে আইএফআইসি ব্যাংক ও ব্র্যানো ডটকম বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এবং অনলাইনে কেনাকাটার জন্য বিভিন্নভাবে প্রচারনা চালাবে।

ই-কমার্সপ্রতিষ্ঠান হিসাবে ব্র্যানোডটকম (www.branoo.com) বাংলাদেশে আত্মপ্রকাশ করার পর থেকেই দেশের অন্যতম অনলাইন শপিংমল হিসেবে অনেক সুনাম অর্জন করেছে। মূলত ব্র্যান্ডেড ভেজালমুক্ত কসমেটিকস এবং পারফিউম দিয়ে যাত্রা শুরু করে এখন ডিজাইনার শাড়ী, সালোয়ার কামিজ, উন্নতমানের ঘড়ি সহ লাইফ স্টাইলের সকল ধরণের অসাধারন কিছু কালেকশন পাবেন ব্র্যানো ডট কমে যা দুবাই হতে সরাসরি আমদানি করে এবং ন্যায্য মূল্যে তার গ্রাহকদের কাছে পৌছে দেয়।

সূত্রঃ ব্র্যানো প্রেস রিলিজ

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,562 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *