ফ্রি টিভি দেখার অ্যাপ ডাউনলোড

ইন্টারনেট কানেকশনের উন্নতির ফলে বর্তমানে লাইভ টিভি দেখার মত অভাবনীয় ফিচার উপভোগ করা যাচ্ছে। ইন্টারনেট স্পিডে এতোটাই উন্নতি এসেছে যে মোবাইল ফোনেই লাইভ টিভি দেখা যায়। বাংলাদেশে একাধিক অ্যাপ ব্যবহার করে ফ্রি টিভি দেখা যায়। এই পোস্টে ফ্রি টিভি দেখার অ্যাপ সম্পর্কে জানবেন।

জাগোবিডি

জাগোবিডি নিজেদের দেশের সবচেয়ে বড় অনলাইন টিভি পোর্টাল দাবি করে। অনলাইনে বিনামূল্যে টিভি দেখতে চাইলে জাগোবিডি একটি অসাধারণ সমাধান হতে পারে। ওয়েবসাইট এর পাশাপাশি অ্যাপেও টিভি দেখার সুযোগ করে দিয়েছে জাগোবিডি। জাগোবিডি’র ওয়েবসাইটে অসংখ্য বাংলা চ্যানেলের পাশাপাশি রেডিও এবং সংবাদপত্রও রয়েছে। এশিয়ান টিভি, এটিএন, বিটিভি, যমুনা টিভি, সময় টিভি ইত্যাদি চ্যানেলের পাশাপাশি রেডিও ফুর্তি, ঢাকা এফএম, ইত্যাদি রেডিও শুনতে পারবেন জাগোবিডি ব্যবহার করে। ভালো বিষয় হচ্ছে জাগোবিডি এর সার্ভিস সবসময় চালু থাকে যা ফ্রি টিভি অ্যাপ হিসেবে বেশ অসাধারণ।

বায়োস্কোপ

গ্রামীণফোন এর বায়োস্কোপ অ্যাপ ব্যবহার করে ফ্রি টিভি দেখা যাবে। বায়োস্কোপ ব্যবহার করা যাবে ওয়েবসাইট কিংবা অ্যাপের মাধ্যমে। বায়োস্কোপ অ্যাপ ব্যবহার করা খেলা, খবর, বিনোদন ও গান এর অনেক চ্যানেল অ্যাকসেস করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। সনি স্পোর্টস এর কয়েকটি চ্যানেল রয়েছে অ্যাপটিতে যা খেলাপ্রেমীদের বেশ পছন্দ হবে। এছাড়া দেশের বিভিন্ন জনপ্রিয় চ্যানেল, যেমনঃ সময় টিভি, একাত্তর টিভি, এনটিভি, ইত্যাদিও রয়েছে বায়োস্কোপ অ্যাপে।

মজার বিষয় হলো বায়োস্কোপ অ্যাপে আরো পেয়ে যাবেন জি বাংলা, এমটিভি, নিকলোডিয়েন, বিবিসি আর্থ, সনি সাব, সনি আট, এর মত কিছু বিদেশী চ্যানেলও। এছাড়া বায়োস্কোপে অনেক ভিডিও কালেকশনও রয়েছে।

টফি

বাংলালিংক এর টফি অ্যাপটি ফ্রি টিভি দেখার অ্যাপ এর তালিকায় থাকবেনা তা কি করে হয়। টফি অ্যাপ হরেক রকমের কনটেন্ট এর পাশাপাশি রয়েছে লাইভ টিভি সেকশন যাতে সনি এর অনেকগুলো খেলার চ্যানেলের পাশাপাশি দেশি অনেক চ্যানেল রয়েছে। সময়টিভি, আরটিভি, দেশটিভি এর মত দেশী চ্যানেলগুলোর পাশাপাশি জি বাংলা, ভিএইচ১, এমটিভি, ইত্যাদি বিদেশী চ্যানেলও পেয়ে যাবেন টফি অ্যাপে যা সম্পূর্ণ বিনামূল্যে স্ট্রিম করা যাবে অ্যাপ বা ওয়েবসাইট থেকে। মূলত একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম হলেও সম্প্রতি ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ বিনামূল্যে দেখাচ্ছে অ্যাপটি যার কারণে এর জনপ্রিয়তা অনেক বেড়েছে।

ফ্রি টিভি দেখার অ্যাপ ডাউনলোড

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বংগো

ফ্রি টিভি দেখার আরেকটি অসাধারণ অ্যাপ হলো বংগো। এই অ্যাপ ব্যবহারের ক্ষেত্রে বিজ্ঞাপন দেখানো হয়ে থাকে। দেশ বিদেশের বিভিন্ন শো এর পাশাপাশি এই অ্যাপ ব্যবহার করে লাইভ টিভি দেখা যাবে। মুভি, সিরিয়াল, নাটক এর পাশাপাশি দেশি বিদেশী অনেক চ্যানেল দেখার সুযোগ প্রদান করে অ্যাপটি। দেশের সময় টিভি, এনটিভি এর মত চ্যানেলগুলোর পাশাপাশি জি নেটওয়ার্ক এর অনেকগুলো চ্যানেল রয়েছে এই প্ল্যাটফর্মে। এছাড়া অনেকগুলো খেলা ও খবরের চ্যানেল রয়েছে অ্যাপটিতে। এই অ্যাপের কনটেন্ট এর কালেকশন কিন্তু অনেক বড়, তাই চাইলে অবসর সময় কাটানোর সঙ্গী হতে পারে অ্যাপটি।

বিঞ্জ

বিঞ্জ হলো আরেকটি অসাধারণ অ্যাপ যেখানে ফ্রি টিভি দেখতে পাবেন। এছাড়া ৩০হাজারের অধিক কনটেন্ট রয়েছে অ্যাপটিতে যা একটি অসাধারণ বিষয়। লাইভ চ্যানেলের দিক দিয়েও এই প্ল্যাটফর্ম এর রেকর্ড ছোট নয়। স্পোর্টস, খেলা, মুভি, ইত্যাদি ক্যাটাগরির অনেকগুলো চ্যানেল পেয়ে যাবেন অ্যাপটিতে। অ্যাপটিতে সনি স্পোর্টস এর অনেকগুলো চ্যানেল পেয়ে যাবেন। এছাড়া দেশী চ্যানেল এর মধ্যে সময় টিভি, আরটিভি, নিউজ ২৪, একাত্তর টিভি, ইত্যাদি দেখতে পারবেন অ্যাপটিতে। সিনেমা ও বিনোদন এর জন্য সনির একগুচ্ছ চ্যানেলও পেয়ে যাচ্ছেন এখানে। অর্থাৎ লাইভ টিভি ও বিনোদন এর জন্য অসাধারণ একটি প্ল্যাটফর্ম এটি।

পোস্টের মধ্যে দেয়া লিংক থেকে আপনার ডিভাইসের জন্য অ্যাপ ডাউনলোড করে নিতে পারবেন। আপনার পছন্দের ফ্রি টিভি দেখার অ্যাপ কোনটি? আমাদের জানান কমেন্ট সেকশনে।

👉 ভিডিওঃ পেনড্রাইভ পাসওয়ার্ড লক করার নিয়ম

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,636 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.