অপো এ১ প্রো এলো ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে, সাথে 67w ফাস্ট চার্জিং

অপো’র প্রথম এ সিরিজের প্রো ফোন, অপো এ১ প্রো চীনের বাজারে মুক্তি পেয়েছে। এই পোস্টে সদ্য মুক্তি পাওয়া এই ডিভাইস সম্পর্কে বিস্তারিত জানবেন।

অপো এ১ প্রো এর মূল আকর্ষণ হলো এর ডিসপ্লে। ৬.৭ইঞ্চি পাঞ্চ-হোল কার্ভড ওলেড ডিসপ্লে রয়েছে ফোনটিতে, যার রেজ্যুলেশন ফুলএইচডি+। এই ডিসপ্লেতে ১২০হার্জ রিফ্রেশ রেট রয়েছে ও ৯৫০নিটস পিক ব্রাইটনেস প্রদান করবে। এই ডিসপ্লে প্যানেল 2160Hz PWM ডিমিং ও ৪০৯৬ লেভেলের ব্রাইটনেস সাপোর্ট করে। এছাড়া DCI-P3 কালার গ্যামেটের ১০০% কভার করে এই ডিসপ্লে।

অপো এ১ প্রো এর আরেকটি হাইলাইটিং ফিচার হলো এর প্রাইমারি ক্যামেরা। ১০৮মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি ফোনটিতে ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ফোনের ফ্রন্টে রয়েছে ১৬মেগাপিক্সেলের সেলফি শ্যুটার।

অপো এ১ প্রো ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৬৭ওয়াট ফাস্ট চার্জিং এর ফোনটিতে ৪৮০০মিলিএম্প ব্যাটারি রয়েছে। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ দ্বারা চলবে ফোনটি। ফোনটির ওজন মাত্র ১৭১ গ্রাম।

চীনের বাজারে উক্ত অপো ফোনের দাম প্রকাশ করা হয়েছে। একাধিক র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ফোনটি, যার দাম নিচে দেওয়া হলোঃ

Oppo A1 Pro
  • ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজঃ ১৭৯৯ইউয়ান / ২৫৪ডলার
  • ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজঃ ১৯৯৯ইউয়ান / ২৮২ডলার
  • ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজঃ ২২৯৯ইউয়ান / ৩২৫ডলার

অপো এ১ প্রো ফোনটি পাওয়া যাবে Moon Sea Black, Dawn Gold, ও Morning Rain Blue কালারে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,636 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.