বিকাশ একাউন্টে ১৫০ টাকা পর্যন্ত জিতুন! (রেজিস্ট্রেশন, অ্যাপ লগিন)

বছর শেষে দারুণ সুখবর রয়েছে সকল নতুন এবং অনেক পুরাতন বিকাশ ব্যবহারকারীর জন্য। আপনার যদি ইতোমধ্যে একটি বিকাশ একাউন্ট না থাকে তাহলে আপনি নতুন একাউন্ট খুলে পেতে পারেন ১৫০ টাকা পর্যন্ত ব্যালেন্স। আর আপনি যদি ইতোমধ্যেই বিকাশ ব্যবহারকারী হয়ে থাকেন কিন্তু কখনো অ্যাপ ব্যবহার করেননি তাহলে আপনিও পেতে পারেন এই চমৎকার বোনাস। ১৫০ টাকা পর্যন্ত ফ্রি ক্যাশ দিচ্ছে দেশের সবচেয়ে বড় এই মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান।

এই বোনাস এমাউন্ট আপনাকে ধাপে ধাপে দেওয়া হবে। প্রথম কিস্তি পাওয়ার পর বিকাশের বিভিন্ন ফিচার ব্যবহার করলে পরবর্তী দিনগুলোতেও আরো টাকা পাবেন। তাই একবার একটি এমাউন্ট পেয়ে আপনি যদি অ্যাপটি ব্যবহার না করেন বা পরের ধাপগুলো পূরণ না করেন তাহলে আর পরের কিস্তিগুলো পাবেন না। ​​বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। বিকাশ অ্যাপ ডাউনলোড করা হয়ে গেলে বিকাশ একাউন্ট খুলতে হবে। আপনি অ্যাপ থেকে সহজেই একাউন্ট খুলতে পারবেন। এরপর নিচের নিয়মগুলো অনুসরণ করে বোনাস পাবেন। বিকাশ একাউন্ট খোলার নিয়ম জানতে এখানে ক্লিক করুন

অ্যাপ থেকে নিজে নিজে একাউন্ট রেজিস্ট্রেশন এবং প্রথমবার বিকাশ অ্যাপে লগইন করলেই পাবেন ২৫ টাকা বিকাশ বোনাস (সাথে সাথে)। আপনি যদি এতদিন বাটন মোবাইলে বিকাশ ব্যবহার করে থাকেন কিন্তু কোনোদিন অ্যাপে লগইন করেননি, তাহলে প্রথমবার অ্যাপে লগিন করলে সাথে সাথে ২৫ টাকা বোনাস পাবেন।

প্রথমবার ২৫ টাকা তো পেলেন। এরপর বাকী ১২৫ টাকা কীভাবে পাবেন? এজন্য আপনাকে সেবাটি ব্যবহার করতে হবে। বিকাশ অ্যাপে লগইন এর ৭ দিনের মধ্যে অ্যাপ থেকে যেকোনো মোবাইল নম্বরে কমপক্ষে একবার মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ২৫ টাকা বোনাস। এটিও সাথে সাথে পাবেন। পেয়ে গেলেন মোট ৫০ টাকা। 👉 ​​বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অফারের উপরের দুটি শর্ত পূরণ হওয়ার পরে বিকাশ অ্যাপে মাই চ্যালেঞ্জ নামে একটি অপশন আসবে। প্রথমবার বিকাশ অ্যাপে লগইনের ১ম মাসে ৫০০-১০০০ টাকা পর্যন্ত বিদ্যুৎ, পানি, গ্যাস বা টেলিফোন বিল পরিশোধ করলে ১০ পাবেন। এরপর ১০০১ টাকার উপরে এ ধরনের কোনো বিল পরিশোধ করলে ১৫ টাকা বোনাস পাবেন। এখানে মোট ২৫ টাকা বোনাস পাবেন।

মনে রাখবেন, এই বোনাসগুলো এবং পরের কিস্তিগুলো দুই কর্মদিবসের মধ্যে পাবেন। সুতরাং এ পর্যন্ত ৭৫ টাকা হলো। বাকী রইল ৭৫ টাকা।

লগইনের ২য় মাসে আবার ১১ টাকা মোবাইল রিচার্জ করলে ২৫ টাকা বোনাস পাবেন। এরপর ১০০০ টাকা কাউকে বিকাশে সেন্ড মানি করলে ১০ টাকা পাবেন। তারপর আবার কাউকে ২০০০ টাকার সেন্ড মানি করলে পাবেন ১৫ টাকা। মনে রাখবেন, সেন্ড মানি ট্র্যানজেকশনগুলো করতে হবে সচল বিকাশ একাউন্টে। এই পর্যন্ত সর্বমোট বোনাস হলো ১২৫ টাকা। বাকী রইল ২৫ টাকা। 👉 ​​বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

বিকাশ অ্যাপে লগইনের ২য় মাসে ২০০০ টাকা বা তার বেশি ক্যাশ আউট করলে ২৫ টাকা ক্যাশব্যাক পাবেন। সুতরাং হয়ে গেল ১৫০ টাকা।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

উপরোক্ত বোনাসগুলো বিকাশ অ্যাপে লগইন করার ৭ দিনের মধ্যে প্রথমবার মোবাইল রিচার্জ করার পর ও পরবর্তী ২ মাস সময় পর্যন্ত প্রযোজ্য হবে। এই ধাপগুলোর কোনো একটি মিস করলে পরের বোনাসটি নাও পেতে পারেন।

বিকাশ একাউন্টে ১৫০ টাকা পর্যন্ত জিতুন

মনে রাখবেন, ক্যাশব্যাক বোনাসগুলো দুই কর্মদিবসের মধ্যে দেয়া হবে। ৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত এই অফারটি চলবে। আগে কখনো বিকাশ অ্যাপ ব্যবহার করা হয়নি এমন মোবাইল হ্যান্ডসেটের জন্য অফারটি প্রযোজ্য হবে।

👉 ​​বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

বিকাশ সম্বন্ধে আরো জানুনঃ

👉 বিকাশ হেল্প লাইন নাম্বার এবং বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগের পদ্ধতি

👉 বিকাশ একাউন্টের নিরাপত্তা রক্ষার জন্য করণীয়

👉 বিকাশ রিওয়ার্ড কি ও কিভাবে পাবো?

👉 বিকাশ প্রিয় নাম্বার সেট করার নিয়ম

👉 বিকাশ ক্যাশ আউট ও সেন্ড মানি খরচ কত? (আপডেট)

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,420 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

4 comments

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.