পহেলা নভেম্বর থেকে অনলাইনে শুরু হতে যাচ্ছে ব্র্যানো জামদানী মেলা

Jamdani-Mela-Banner

বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স সাইট ব্র্যানো জামদানি শিল্পের বিকাশে আয়োজন করতে যাছে দেশের সবচেয়ে বড় অনলাইন ভিত্তিক জামদানি মেলা যা শুধু বাংলাদেশের মানুষের কাছেই জামদানিকে পরিচিত করে তুলবে না বিশ্ববাসীর কাছেও জামদানিকে নিয়ে যাবে এক অন্য মাত্রায়।

নানা রঙের বাহারি ডিজাইনের জামদানি নিয়ে ব্র্যানোর এই জামদানি মেলার আয়োজন। এই মেলায় থাকছে প্রতিটি ডিজাইনের একটি করে সংগ্রহ। জামদানি শিল্পের বিকাশে তাঁতিদের অনুপ্রাণিত করতে ব্র্যানোর এই উদ্যোগ। ১লা নভেম্বর সকাল ১০টা থেকে শুরু হয়ে এই মেলা চলছে ৩রা নভেম্বর রাত ১২টা পর্যন্ত। অনলাইনে এই কেনাকাটায় আপনি সর্বোচ্চ ৩৫% পর্যন্ত মূল্যছাড় পাবেন সকল জামদানি শাড়ীর উপর। এই মেলায় অংশগ্রহনের জন্য কোন প্রকার নিবন্ধন বা লগইন এর প্রয়োজন নেই। অনলাইনের এই মেলায় যেকেউ চাইলে অংশগ্রহন করতে পারবেন। ব্র্যানোর সকল জামদানী শাড়ীর কালেকশন দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – www.branoo.com/jamdani

প্রতিষ্ঠানের সিইও রাজীব রায় সকল ক্রেতা ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে বলেন যে, জামদানি শিল্পে নিয়োজিত তাঁতিসাধারণের কথা চিন্তা করেই তাদের এই উদ্যোগ। তিনি জানান, এই অফারটিতে সবার অংশগ্রহণ নিশ্চিত করতে প্রতিষ্ঠানের ঢাকা অফিসে নির্দিষ্ট টিম থাকবে।

সূত্রঃ ব্র্যানো প্রেস রিলিজ

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *