বাংলাদেশের প্রথম সফটওয়্যার টেকনোলজি পার্ক উদ্বোধন

By -

20151019_081134 image

ঢাকার কারওয়ান বাজারের জনতা টাওয়ারে বাংলাদেশের প্রথম সফটওয়্যার টেকনোলজি পার্ক উদ্বোধন করা হয়েছে ১৮ অক্টোবর রবিবার। প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আগারগাঁওয়ে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ভবনে আয়োজিত অনুষ্ঠানে এই উদ্বোধন ঘোষণা করেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,555 other subscribers

তিনি বলেন “ডিজিটাল বাংলাদেশের চুড়ান্ত লক্ষ্য ছিল দেশে আইটি ইন্ডাস্ট্রি গড়ে তোলা। এটা খুবই আনন্দের যে, আজকে দেশের প্রথম সফটওয়্যার টেকনোলজি পার্ক উদ্বোধন করতে এসেছি।”

এই সফটওয়্যার টেকনোলজি পার্কে প্রযুক্তি খাতের স্টার্টআপ (নতুন) প্রতিষ্ঠানগুলোর জন্য বিশেষ সুবিধা থাকবে। এখানে তথ্য-প্রযুক্তি উদ্যোক্তারা তাদের ব্যবসা শুরু করতে পারবেন।

তথ্য-প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ঐ অনুষ্ঠানে বলেন, “গুগল, ফেইসবুকসহ পৃথিবীর বড় বড় কোম্পানিগুলো স্টার্টআপ হিসেবেই শুরু করেছিল।” তিনি তরুণ প্রজন্মকে প্রতিযোগিতার মাধ্যমে সাফল্য অর্জনের জন্য উদ্যোগী হতে আহ্বান জানান। এই বিষয়ে আরও জানতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এর এই প্রতিবেদনটি পড়তে পারেন।

ছবিঃ তথ্য-প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর ফেসবুক পোস্ট থেকে নেয়া

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply