ওয়ানপ্লাসের নতুন অক্সিজেন ওএস ১৫ আসছে AI নিয়ে

অ্যান্ড্রয়েড ১৫ এর ওপর ভিত্তি করে আসছে ওয়ানপ্লাসের অক্সিজেন ওএস ১৫। অক্টোবরের ২৪ তারিখ বাংলাদেশ সময় রাত ৯:৩০ এ আনুষ্ঠানিকভাবে অপারেটিং সিস্টেমটি উন্মুক্ত করা হবে। অনলাইন ভিত্তিক এই ইভেন্টের লাইভস্ট্রিম ওয়ানপ্লাসের অফিশিয়াল চ্যানেলগুলো থেকে দেখা যাবে।

অ্যান্ড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে তৈরি অন্যতম প্রথম অপারেটিং সিস্টেম হতে যাচ্ছে ওয়ানপ্লাসের অক্সিজেন ওএস ১৫। এর প্রধান বৈশিষ্ট্য হলো দ্রুতগতির ইউজার এক্সপেরিয়েন্স, নতুন এআই ফিচার এবং অসাধারণ ডিজাইন।

অক্সিজেন ওএস ১৫’তে ওয়ানপ্লাস বিশেষভাবে তৈরি সফটওয়্যার অ্যালগরিদম ও অ্যান্ড্রয়েডের সৃজনশীল অবকাঠামোর মাধ্যমে মসৃণ অ্যানিমেশন ইফেক্ট প্রদান করবে।

তাছাড়া ইউজার ইন্টারফেসে নতুন কিছু সংযোজনের মাধ্যমে ওয়ানপ্লাস তাদের নিজস্ব স্টাইল বজায় রাখবে। আরও থাকছে স্মুথ মাল্টিটাস্কিং ও দরকারি কাস্টমাইজেশন সুবিধাসমূহ।

অক্সিজেন ওএস ১৫ তে সবচেয়ে যে চমকপ্রদ ফিচার আসতে যাচ্ছে সেটা হচ্ছে এর এআই ফাশংন। এর মাধ্যমে গ্রাহকদের সর্বাধুনিক প্রযুক্তি উপভোগের সুযোগ করে দিচ্ছে ওয়ানপ্লাস। ফিচারটি ব্যবহারকারীদের দক্ষতা ও সৃজনশীলতা বৃদ্ধি করতে সহায়তা করবে। এর ফলে ব্যবহারকারীদের দৈনন্দিন জীবন আরও সহজ হয়ে উঠবে বলে আশা করে প্রতিষ্ঠানটি

oneplus oxygen os 15

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ওয়ানপ্লাস সম্পর্কে নতুন নতুন সব তথ্য জানতে আমাদের সাথেই থাকুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,550 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *