ক্রিকেট বিশ্বকাপের সব খেলা দেখুন মাত্র ৬০ টাকায়! (নগদ অফার)

শুরু হয়ে গেছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। বিশ্বকাপ ক্রিকেটের উন্মাদনা যাতে প্রতিটি মানুষের দ্বারে পৌছে যেতে পারে সে ব্যবস্থা করে দিলো নগদ। সম্প্রতি জনপ্রিয় ভিডিও সম্প্রচার মাধ্যম র‍্যাবিটহোল বিডির সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে এই মোবাইল আর্থিক সেবাদাতা কোম্পানি। 

এই চুক্তির আওতায় র‍্যাবিটহোল বিডিতে নগদের মাধ্যমে পেমেন্ট করে মাত্র ৬০ টাকায় সম্পূর্ণ ওয়ার্ল্ড কাপ দেখা সুযোগ পাবে গ্রাহকরা। ক্রিকেটপ্রেমী গ্রাহকরা এখন বিশ্বকাপের প্রতিটি ম্যাচ এবং তাদের প্রিয় দলের খেলা এখন নগদ ও র‍্যাবিটহোলের এই অফারের মাধ্যমে উপভোগ করতে পারবেন। 

নগদ অফারের আগে র‍্যাবিটহোল প্যাকটির মাসিক মূল্য ছিলো ৯৯ টাকা এবং গোটা ওয়ার্ল্ড কাপের সব ম্যাচ দেখতে হলে গ্রাহকদের প্রায় ১৯৮ টাকা খরচ করা লাগতো। নগদ ও র‍্যাবিটহোলের চুক্তির মাধ্যমে মাত্র ৬০ টাকাতেই গ্রাহকরা ওয়ার্ল্ড কাপের খেলা উপভোগ করতে পারবে। আমাদের আর্টিকেলে আমরা নগদ ও র‍্যাবিটহোলের বিশ্বকাপ খেলা দেখা বিষয়ক অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। 

ক্যাম্পেইনের বিস্তারিত 

  • ১. আপনি নগদের মাধ্যমে পেমেন্ট করে র‍্যাবিটহোল বিডিতে বিশ্বকাপের নগদ সাবস্ক্রিপশন প্যাকেজ ৬০ টাকায় উপভোগ করতে পারবেন।
  • ২. আপনি Rabbitholebd-এর ওয়েবসাইট (www.rabbitholebd.com) বা অ্যাপ থেকে অনলাইনে নগদ এর মাধ্যমে পেমেন্ট করে এই সাবস্ক্রিপশন প্যাকেজটি উপভোগ করতে পারবেন।
  • ৩. তবে আপনি যদি নগদ অ্যাপ কিংবা নগদের ইউএসএসডি অর্থাৎ *১৬৭# ডায়াল করে পেমেন্ট করেন তাহলে এই অফারটি উপভোগ করতে পারবেন না। 
  • ৪. আপনি নগদ ও র‍্যাবিটহোল বিডির এই অফারের সকল শর্ত পূরণ করা সাপেক্ষে পুরো অফার চলাকালে ৬০ টাকার সাবস্ক্রিপশন প্যাকেজ একবার উপভোগ করতে পারবেন এবং এই প্যাকেজের সময় সীমা থাকবে ২০ নভেম্বর ২০২৩ পর্যন্ত। 
  • ৫. এই অফারটি ২ অক্টোবর ২০২৩ থেকে ১৯ অক্টোবর ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে। 
  • ৬. এই অফারটি উপভোগ করতে হলে আপনার নগদ একাউন্ট অবশ্যই চালু থাকতে হবে। এছাড়া আপনার যদি ফুল প্রোফাইল না থাকে তাহলে আপনি এই অফারের আওতাধীন হবেন না। 
  • ৭. র‍্যাবিটহোল বিডি এই ক্যাম্পেইন সম্পর্কিত সাবস্ক্রিপশন, প্যাকেজ, তথ্য এবং এই প্রচারণার সাথে সংশ্লিষ্ট কাস্টমার সার্ভিসের দায় বহন করবে। এক্ষেত্রে নগদ শুধুমাত্র পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে দায়বদ্ধ থাকবে।
  • ৮. নগদ এই শর্তগুলো পরিবর্তন/পরিবর্ধন করার কিংবা কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই পুরো অফারটি বাতিল করার অধিকার রাখে।
  • ৯. এই অফার সম্পর্কিত যেকোন সিদ্ধান্ত নগদ কর্তৃক সংরক্ষিত এবং নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

👉 বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী ডাউনলোড

👉 বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায় ২০২৩

nagad worldcup cricket

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ক্যাম্পেইনের শর্তাবলী 

এই অফার সম্পর্কে নগদ তাদের ঘোষণা অনুযায়ী কিছু শর্ত রাখে। সেগুলো হলো – 

  • ১. নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি, কখনোই আপনার কাছে নগদ একাউন্টের ওটিপি (OTP) বা পিন (PIN) নাম্বার চাইবে না। 
  • ২. নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি আপনাকে কোন প্রকার লেনদেন করতে বলবে না। 
  • ৩. নগদ থেকে শুধু মাত্র 16167 বা 096 096 16167 নাম্বার থেকেই আপনার সাথে যোগাযোগ করা হবে। এই অফার চলাকালে নগদ-এর মাধ্যমে টাকা দেওয়ার ক্ষেত্রে যেকোন প্রকার বিভ্রান্তি দেখা দিলে তা নিশ্চিত হবার জন্য 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করতে পারবেন।
  • ৪. এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য কোন ব্যক্তিকে বাধ্য বা প্ররোচিত করবে না। অতএব, নগদ-এর এই ক্যাম্পেইনে একজন ব্যাক্তির সম্পূর্ণ সম্মতি সহ অংশগ্রহণ কেবল ঐ ব্যক্তির একমাত্র বিবেচনার বিষয়।
  • ৫. উপরের ঘোষণাগুলোর পরও তৃতীয় কোন পক্ষ কর্তৃক আপনার কোন ক্ষতি হলে, নগদ কর্তৃপক্ষ দায়ী থাকবে না। এই অফার সম্পর্কে যেকোন প্রকার মতবিরোধ দেখা দিলে 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করার অনুরোধ করা হয়েছে। 
  • ৬. এই অফারের বিস্তারিত বাংলা ও ইংরেজি উভয় ভাষায় লেখা থাকবে। বাংলা ও ইংরেজির মধ্যে কোন বিষয়ে দ্বিমত দেখা দিলে তখন ইংরেজি ভাষা প্রাধান্য পাবে।
  • প্যাকটি কিনতে ভিজিট করুন https://www.rabbitholebd.com/package লিংক।

এ ছাড়া বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষ্যে মাস্টারকার্ড থেকে নগদ ওয়ালেটে ৩৪৫০ টাকা বা তার বেশি অ্যাড মানি বা ক্রেডিট কার্ড বিল পেমেন্ট করে গ্রাহক জিতে নিতে পারেন আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ খেলা দেখার টিকিট। এর সাথে থাকছে প্রতি সপ্তাহে সর্বোচ্চ লেনদেনকারী গ্রাহকের জন্য ফ্ল্যাগ বিয়ারার প্রোগ্রাম ও মাস্টারকার্ড সোফা সেট। এই অফারটি চলবে ১৬ অক্টোবর ২০২৩ পর্যন্ত।

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং খাতে নগদ দিন দিন তাদের সেবার মান বহু গুণে বৃদ্ধি করছে। এ কারণেই তারা বাংলাদেশের দ্রুততম ইউনিকর্ণ কোম্পানি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছে। নগদের নতুন এই অফার সম্পর্কে আমাদের এই আর্টিকেলটি আপনাদের কেমন লেগেছে তা আমাদের কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দিতে পারবেন। এছাড়াও নিত্য নতুন টেকনোলজি বিষয়ক নানা ধরনের গুরুত্বপূর্ণ তথ্য এবং প্রয়োজনীয় সকল টিপস এন্ড ট্রিকস পেতে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *