টফি নাকি র‍্যাবিটহোল? বিশ্বকাপ ক্রিকেট দেখার জন্য কোনটি ভাল হবে?

শুরু হলো ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ মৌসুম। বাংলাদেশ দল এর বিশ্বকাপ ক্রিকেট খেলার ফিক্সচার থেকে শুরু করে ক্রিকেট খেলা লাইভ সম্পর্কে অনেকেই জানতে চাচ্ছেন। সুখবর হচ্ছে, অনলাইনে খেলা দেখার একাধিক উপায় রয়েছে।

টফি ও র‍্যাবিটহোল হলো দুইটি জনপ্রিয় স্পোর্টস স্ট্রিমিং অ্যাপ। বিশ্বকাপ উপলক্ষ্যে যেকোনো একটি যদি ব্যবহারের সিদ্ধান্ত নিয়ে থাকেন, তবে কোনটি অধিক ভালো হবে সে সম্পর্কে জানা জরুরি। চলুন জেনে নেওয়া যাক টফি নাকি র‍্যাবিটহোল – বিশ্বকাপ ক্রিকেট দেখার জন্য কোনটি ভাল হবে, বিস্তারিত।

বলে রাখা ভাল, উভয় অ্যাপ বা প্ল্যাটফর্ম ব্যবহার করে খেলা দেখা যাবে। আমাদের পোস্টে আমরা মূলত সাবক্রিপশন ফি ও অ্যাকসেস করার সুবিধা বিচার করে জানার চেষ্টা করবো কোনটি ভালো হবে।

টফি

টফি ওয়েবসাইট বা অ্যাপ ব্যবহার করে যেকোনো প্ল্যাটফর্ম থেকে বিশ্বকাপ লাইভ ২০২৩ দেখা যাবে। বলে রাখা ভালো ফুটবল বিশ্বকাপ খেলা সম্পূর্ণ বিনামূল্যে টফিতে দেখা গেলেও এবার ক্রিকেট বিশ্বকাপ টফিতে ফ্রি দেখা যাবেনা। টফির সাবস্ক্রিপশন প্যাক কিনে ক্রিকেট বিশ্বকাপ খেলা দেখা যাবে। দেশে যেকোনো নেটওয়ার্ক থেকে টফি ব্যবহার করে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ দেখা যাবে। বিকাশ ও বাংলালিংক একসাথে পার্টনারশিপ করেছে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ উপলক্ষ্যে। ম্যাচের সময় ব্যবহারকারীর ডাটা ফুরিয়ে গেলে সেক্ষেত্রে বিকাশ থেকে ইন্সট্যান্টলি রিচার্জ করা যাবে।

ব্যবহারকারীগণ যেকোনো এড-ফ্রি প্রিমিয়াম প্যাক কিনতে পারবেন যার খরচ পড়বে ২০ টাকা থেকে ১৫০ টাকা, মেয়াদ থাকবে ১ দিন থেকে ৪৮ দিন। টফির আরও অনেকগুলো প্যাক আছে। আপনি চাইলে বিকাশ দিয়ে পেমেন্ট করে ১৫০ টাকার বিশ্বকাপ প্যাক কিনতে পারবেন যা ৪৮দিন মেয়াদ দেবে। অর্থাৎ পুরো টুর্নামেন্ট দেখা যাবে। বিকাশ পেমেন্ট দিয়ে টফি প্যাক কিনলে ২০% ক্যাশব্যাক পাবেন। টফি সাইট অথবা অ্যাপে খেলা দেখা যাবে।

র‍্যাবিটহোল

র‍্যাবিটহোল হলো একটি প্রিমিয়াম লাইভ টিভি ও এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম। র‍্যাবিটহোল ব্যবহার করে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ দেখতে হলে অবশ্যই প্রিমিয়াম প্যাক কিনতে হবে। তবে একবার প্যাক কেনার পর ওয়াইফাই বা মোবাইল ডাটা দিয়ে প্রায় যেকোনো ডিভাইসে খেলা উপভোগ করা যাবে। 

চলুন জেনে নেওয়া যাক র‍্যাবিটহোল প্যাক, মেয়াদ ও প্যাকের দাম সম্পর্কে।

বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ উপলক্ষ্যে নগদ একটি প্যাক এনেছে। মাত্র ৬০ টাকায় ৪৭ দিনের জন্য র‍্যাবিটহোল সাবস্ক্রিপশন কেনা যাবে। বর্তমানে র‍্যাবিটহোল প্যাকেজের মধ্যে সবচেয়ে সেরা এটি। বিশ্বকাপ সিজনে কোনো সমস্যা ছাড়াই খেলা দেখতে চাইলে সেক্ষেত্রে এই প্যাকেজটি কিনতে পারেন। এই প্যাকেজের আওতায় একই সময়ে শুধুমাত্র একটি ডিভাইসে খেলা দেখা যাবে। একটি এন্ড্রয়েড ফোনে কিংবা টিভিতে খেলা দেখা যাবে র‍্যাবিটহোল এর এই প্যাকেজের মাধ্যমে।

র‍্যাবিটহোল ডেইলি প্যাকেজ এর দাম ২০ টাকা যার মেয়াদ ২৪ ঘন্টা। একই সময়ে যেকোনো একটি ডিভাইসে লগিন করে খেলা দেখা যাবে এই প্যাকেজের আওতায়।

র‍্যাবিটহোল এর মাসিক প্রিমিয়াম প্ল্যান এর দাম মাত্র ৯৯ টাকা। এটি ব্যবহার করেও সর্বোচ্চ একটি ডিভাইসে একই সময়ে খেলা দেখা যাবে।

অন্যদিকে ৪৯৯ টাকায় কেনা যাবে ৬ মাসের প্ল্যান যা ব্যবহার করে এন্ড্রয়েড ও টিভিতেও খেলা দেখা যাবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

toffee vs rabbithole

টফি নাকি র‍্যাবিটহোল – কোনটি সেরা?

জানলেন টফি ও র‍্যাবিটহোল ব্যবহার করে খেলা দেখার খরচ সম্পর্কে। এবার আসল প্রশ্ন হলো আসলে কোন অ্যাপ ভালো হবে যদি বিশ্বকাপ ক্রিকেট দেখতে চান।

টফি একটি ফ্রি অ্যাপ যেখানে র‍্যাবিটহোল একটি প্রিমিয়াম প্ল্যাটফর্ম। টফিতে এবারের বিশ্বকাপ দেখতে প্যাকের দাম র‍্যাবিটহোলের তুলনায় বেশি। টফিতে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ পুরো টুর্নামেন্ট দেখার জন্য ১২০ টাকা খরচ হবে (যদি আপনি বিকাশ দিয়ে ১৫০টাকার প্যাক কেনেন)। র‍্যাবিটহোলে নগদের অফারে ৬০ টাকায় পুরো বিশ্বকাপ দেখতে পারবেন। তাই খরচের দিক দিয়ে র‍্যাবিটহোল সাশ্রয়ী।

নিশ্চিন্তে এবং কম খরচে বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ দেখতে চাইলে সেক্ষেত্রে অবশ্যই র‍্যাবিটহোল বা টফি এর সাবস্ক্রিপশন কেনা বুদ্ধিমান এর কাজ হবে। নগদ এর বিশ্বকাপ স্পেশাল প্যাকটি কিনে বিশ্বকাপ মৌসুমে সমস্যা ছাড়াই উপভোগ করতে পারেন সকল ম্যাচ।

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর শিডিউল জানতে বা উল্লেখিত উপায়সমূহ ছাড়া আর কোথায় কোথায় খেলা দেখা যেতে পারে সে সম্পর্কে জানতে নিচে লিংক করা পোস্টগুলো ঘুরে আসুন।

👉 বিশ্বকাপ ক্রিকেট ২০২৩ সময়সূচী জানুন

👉 বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার উপায় জানুন

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *