২ হাজার টাকা দাম কমলো স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনের!

২০০০ টাকা দাম কমলো স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটির। বর্তমান বাজার বিচারে এই দামে এই ফোনটি কেনা কতটা যুক্তিযুক্ত হবে সে সম্পর্কে জানবেন এই পোস্টে। গ্যালাক্সি A13 ফোনের পূর্বমূল্য এবং বর্তমান মূল্য সব কিছুই পাবেন আমাদের পোস্ট থেকে। তার আগে চলুন জেনে নিই ফোনটিতে কী কী থাকছে।

প্রথমেই আসি ফোনটির ডিজাইন সম্পর্কে। দাম হিসাবে স্যামসাং গ্যালাক্সি এ১৩ এর ডিজাইন যে কারো পছন্দ হতে বাধ্য। বাজেট ফোন হলেও এই ফোনের ডিজাইন অনেকটা মিড-রেঞ্জ গ্যালাক্সি এ সিরিজের ফোনগুলোর মত। ফোনের ফ্রন্টে নচ ডিসপ্লে রয়েছে। ৬.৬ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে ফোনটিতে, তবে এখানে কোনো হাই রিফ্রেশ রেট নেই।

প্রসেসর হিসেবে স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটিতে স্যামসাং এর এক্সিনোস ৮৫০ প্রসেসর রয়েছে। এই প্রসেসর এই দাম হিসাবে ঠিকঠাক বলা চলে। যদিওবা এটি কোনো গেমিং ডিভাইস নয়, তবে সাধারণ গেমগুলো এই ফোনে আরামসে খেলা যাবে। বলা দরকার, এটি মূলত একটি পাওয়ার সেভিং চিপসেট, যা সাধারণ ব্যবহারকারীদের জন্য অধিক উপযোগী।

স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটিতে ৫০মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটাপ রয়েছে, তবে এখানে হালের ট্রেন্ড ২মেগাপিক্সেল ম্যাক্রো ও ডেপথ সেন্সর দিয়ে ক্যামেরার সংখ্যা বাড়ানো হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটির প্রাইমারি সেন্সর ৫০মেগাপিক্সেল এর, ৫মেগাপিক্সেল একটি আলট্রাওয়াইড সেন্সরও রয়েছে। ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ফোনের ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা দ্বারা সর্বোচ্চ ১০৮০পি রেজ্যুলেশনে ভিডিও রেকর্ড করা যাবে।

৫০০০মিলিএম্প এর ব্যাটারি থাকছে স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটিতে, পেয়ে যাবেন ১৫ওয়াট এর ফাস্ট চার্জিং। এছাড়া সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে ফোনটিতে। এছাড়া একাধিক কালারেও পেয়ে যাবেন ফোনটি।

২ হাজার টাকা দাম কমলো স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনের!

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

পূর্বে স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটির দাম ছিলো, ২০,৯৯৯টাকা। দাম কমে গ্যালাক্সি এ১৩ এর দাম রাখা হয়েছে ১৮,৯৯৯টাকা। ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর স্যামসাং গ্যালাক্সি এ১৩ পেয়ে যাবেন এই ২হাজার টাকা কম দামে ১৮,৯৯৯টাকায়।

এছাড়া ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ২৩,৯৯৯টাকা। বর্তমান বাজার বিবেচনায় স্যামসাং গ্যালাক্সি এ১৩ এর ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনাটা বুদ্ধিমানের কাজ হতে পারে।

বিশ্বব্যাপী মুদ্রাস্ফীতির কারণে মোবাইলসহ সকল ইলেকট্রনিক প্রোডাক্টের দাম বেড়েছে, আর এই মার্কেট অনুসারে স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটির স্পেসিফিকেশন বিচারে দাম যথাযথ বলা চলে। এছাড়া অফিসিয়াল দাম হওয়ায় ওয়ারেন্টিও পেয়ে যাচ্ছেন ফোনটির সাথে। ১৮,৯৯৯টাকায় স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটি আপনি কিনবেন কি? ফোনটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানান কমেন্ট সেকশনে।

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,571 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *