মাত্র ৭ হাজার টাকায় ৪জি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন

itel A24 Pro

৭৩৪০ টাকায় আইটেল এ২৪ প্রো স্মার্টফোনটি নিয়ে এসেছে গ্রামীণফোন। মাত্র ৭ হাজার টাকার এই এন্ড্রয়েড ফোনটিতে কি কি রয়েছে তা জানতে পারবেন এই পোস্টে।

ডিসপ্লে ও ডিজাইন

আইটেল এ২৪ প্রো ফোনটির দাম ইতিমধ্যে জেনেছেন, আর এই দামের ফোন থেকে যে ধরনের ডিজাইন আশা করা যায় সেই তুলনায় এটি দেখতে ভালই। ফোনটির মত একই দামে অনান্য ফোনের ডিজাইন এর কাছাকাছি বলা যায়। এছাড়া আগের মডেলের কোনো ফোন কিনলে অবশ্যই আইটেল এ২৪ প্রো এর চেয়ে ভালো ডিজাইন পেয়ে যাবেন।

আইটেল এ২৪ প্রো ফোনটিতে বেশ পুরোনো ধাচের ডিজাইন রয়েছে। ফোনের ব্যাক দেখতে তেমন একটা পুরোনো মডেল মনে না হলেও ফোনের সামনে আসলে দেখতে পাবেন বিশাল বেজেল, আবার এই ফোনে ফিজিক্যাল ন্যাভিগেশন বাটনও রয়েছে যা আজকালকার ফোনে তেমন একটা দেখতে পাওয়া যায়না।

ডিজাইন একপাশে রাখলে আইটেল এ২৪ প্রো এর ডিসপ্লে অনেকের পছন্দ হতে পারে এর ছোট ফর্ম ফ্যাক্টর এর কারণে। ৫ইঞ্চি সাইজের স্ক্রিন রয়েছে আইটেল এ২৪ প্রো ফোনটিতে যার রেজ্যুলেশন ৭২০x১৫২০ পিক্সেল। 

পারফরমেন্স

আইটেল এ২৪ প্রো ফোনটিতে Unisoc SC9832e প্রসেসর ব্যবহার করা হয়েছে যা একটি এন্ট্রি লেভেল প্রসেসর। অ্যান্ড্রয়েড ১১ দ্বারা চলবে এই ফোনটি, পেয়ে যাবেন ২জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এছাড়া এসডি কার্ড ব্যবহার করে ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে।

ক্যামেরা

এই দামের একটি ফোন থেকে আহামরি ক্যামেরা পারফরমেন্স আশা করা বোকামি হবে। ২মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের পাশাপাশি ০.৩মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে ফোনটিতে। ভিডিও রেকর্ড করা যাবে ৭২০পি ৩০এফপিএস পর্যন্ত।

ব্যাটারি

৩০২০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে আইটেল এ২৪ প্রো ফোনটিতে। শুনতে বেশ কম মনে হলেও ফোনটির লো পাওয়ার ডিসপ্লে ও চিপসেট এর কারনে ৩০২০মিলিএম্প ব্যাটারি মোটামুটি ভালো মানের ব্যাটারি ব্যাকাপ প্রদান করবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

মাত্র ৭ হাজার টাকায় ৪জি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন

👉 আইটেল মোবাইলের দাম

দাম

ইতিমধ্যে আইটেল এ২৪ প্রো এর দাম আপনাদের জানিয়ে দিয়েছি। ২জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ এর আইটেল এ২৪ প্রো এর দাম পড়বে ৬,৯৯০টাকা। আইটেল এ২৪ প্রো কিনতে পারবেন ওশান ব্লু, স্কাই ব্ল্যাক ও স্কাই সায়ান, এই তিনটি কালারে।

ফোনটি কিনতে পারবেন জিপি অনলাইন শপ থেকে অর্ডার করে। এছাড়া এই ফোনের সাথে ২৪জিবি ফ্রি গ্রামীণফোন ইন্টারনেটও পাওয়া যাবে।

আপনি যদি খুব সুলভ মূল্যে কোনো ফোনের খোঁজে থাকেন, তবে আইটেল এ২৪ প্রো ফোনটিই দেখতে পারেন। তবে ব্যবহৃত বা রিফারবিশড ফোন কিনতে যদি আপনার আপত্তি না থাকে, তাহলে এই দামে অনেক ভালো সেকেন্ড হ্যান্ড ফোন হয়ত পেয়ে যাবেন।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,628 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.