নিউজ ফ্ল্যাশঃ জিপি-বাংলালিংক-রবির থ্রিজি ডেটা প্যাকেজ, ওষুধ ব্যবসায়ীদের ধর্মঘট শেষ, মাইক্রোসফটে বিল গেটস ও স্টিভ বালমারের ‘দুর্দিন’

news flash> অনুমোদন পেল গ্রামীণফোন, বাংলালিংক ও রবির থ্রিজি প্যাকেজঃ জিপিতে রেট সর্বোচ্চ। http://bit.ly/1fMQFGe

> বাংলাদেশের ওষুধ ব্যবসায়ীদের আট-দফা দাবির সমর্থনে ডাকা সারা দেশে ওষুধের দোকানে ধর্মঘট শেষ হয়েছে বৃহস্পতিবার। কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সাদেকুর রহমান জানান, সাধারণ মানুষের দুর্ভোগের কথা বিবেচনা করে রাত ১০টার পরিবর্তে ধর্মঘট সন্ধ্যে ছ’টায় শেষ হয়েছে। ঢাকার মিটফোর্ডে অভিযান চালিয়ে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত সম্প্রতি শতাধিক বিক্রেতাকে গ্রেফতার করে এবং জরিমানা করে। এর পরই ওষুধ ব্যবসায়ী সমিতি এই ধর্মঘটের ডাক দেয়।

> মাইক্রোসফটের কিছু কিছু বিনিয়োগকারীরা বিল গেটস ও স্টিভ বালমারকে কোম্পানিটির বোর্ড অব ডিরেক্টরের পদে আর দেখতে চাচ্ছেন না। এরই ধারাবাহিকতায় আগামী ১৯ নভেম্বর নতুন বোর্ড মেম্বারের জন্য ভোটাভুটি হবে রেডমন্ডে। স্টিভ বালমার ও বিল গেটস যদি এই ভোটে ভাল অবস্থানে থাকতে পারেন তবেই তারা মাইক্রোসফট পরিচালনা পর্ষদে স্থান ধরে রাখতে পারবেন।

> সার্ফেস আরটি এবং উইন্ডোজ ৮ এর খারাপ পারফর্মন্সের জন্য ভাতা কমে যাচ্ছে মাইক্রোসফটের বিদায়ী সিইও স্টিভ বালমারের। ২০১৩ সালের জন্য নির্ধারিত সিইও “ইনসেন্টিভ প্ল্যানের” মাত্র ৭৯ শতাংশ পাবেন মিঃ বালমার। গত বছর তিনি তার প্রাপ্য পেমেন্টের ৯১% পেতে সক্ষম হয়েছিলেন। ২০১৩ সালের জন্য স্টিভ বালমারের বেইস স্যালারি হবে $৬৯৭,৫০০ এবং বোনাস ৫৫০,০০০ মার্কিন ডলার।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *