সহজে কেনাকাটা করার জন্য ব্র্যানো ডটকম নিয়ে এলো মোবাইল অ্যাপ

Mobile-Banner-1

বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স সাইট ব্র্যানো এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে অত্যাধুনিক ব্র্যানো মোবাইল অ্যাপ যা অনলাইন ক্রয়কে করে তুলবে আরো সহজতর।

ব্র্যানোর এই ফ্রি অ্যাপটি আপনার সময় এবং অর্থ দুটোই সাশ্রয় করবে। গ্রাহকরা যে কোন সময় যে কোন স্থান থেকে এই অ্যাপ ব্যবহার করে কেনাকাটা করতে পারবেন। দুর্দান্ত গতির এই অ্যাপটি তৈরি করা হয়েছে এমন ভাবে যাতে খুব সহজেই গ্রাহকেরা তাদের পছন্দের পণ্যটি খুঁজে পান এবং কেনাকাটা করতে পারেন। ব্র্যানো অ্যান্ড্রয়েড অ্যাপটির মাধ্যমে প্রথমবার কেনাকাটা করলে আপনি পাবেন ১০০ টাকার ডিসকাউন্ট।

এতে ব্যবহার করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্ট্যালিজেন্স যা তার নিজের বুদ্ধিমত্তা খাটিয়ে ব্যবহারকারীর পছন্দের পণ্যগুলো এবং চাহিদা অনুযায়ী পণ্য প্রদর্শন করে যা শপিংকে অনেক সহজ করে তুলে। এর ইউনিক আর্কিটেকচার মোবাইল অ্যাপটিকে করেছে অনেক দ্রুত যার ফলে ব্র্যানোর ৫০০০ এরও বেশি পণ্য এবং ১০০০০ এরও বেশি বই আপনি খুব সহজেই এবং দ্রুততার সাথে আপনার ফোনে পাবেন। এটি তৈরি করার সময় অনেকবার পরীক্ষা করা হয়েছে যাতে করে অ্যাপটি ব্যবহার করার সময় মোবাইলের ব্যাটারি লাইফ এবং ইন্টারনেটের ডাটা কম খরচ হয়।

ব্র্যানোর এই  শপিং অ্যাপটির আরো কিছু অতুলনীয় বৈশিষ্ট্য হল আপনি যে কোন ধরনের সাইন আপ  প্রসেস ছাড়াই  অ্যাপটি ব্যবহার করতে পারবেন এবং সহজেই পণ্য ক্রয় করতে পারবেন। এই ভিডিওটি আপনাকে সম্পূর্ণ প্রসেসটি বুঝতে সাহায্য করবে:

এর সাহায্যে নাম, ক্যাটাগরি এবং ব্র্যান্ড হিসেবে বিভিন্ন পণ্য খুঁজে পাবেন। বিভিন্ন সময়ে নতুন নতুন পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন এই অ্যাপ এর মাধ্যমে। অ্যাপটি ব্রাউজ করে আপনি পাবেন আপনার পছন্দের সব আকর্ষনীয় পণ্য। পুরুষ এবং মহিলাদের জন্য রযেছে রকমারি পারফিউম ও কসমেটিকস, জুয়েলারি, ঘড়ি ও ডিজাইনার ড্রেস, ডিজাইনার শাড়ি। আরো রয়েছে  বাংলাদেশের ঐতিহ্যবাহী জামদানী ও টাঙ্গাইল শাড়ি, লেদার সামগ্রী, বিভিন্ন মনোমুগ্ধকর পেইন্টিং, গ্রামবাংলার হস্তশিল্পসামগ্রী এবং আপনার অতি প্রিয় অবসরের সঙ্গী বই।

অর্ডার করা পণ্যটি আপনার হাতে পৌছানো পর্যন্ত অ্যাপটি আপনাকে সার্বক্ষণিক নোটিফিকেশন দেবে। অ্যাপটিতে আরো রয়েছে বিভিন্ন ধরনের পেমেন্ট  অপশন। আপনি যদি চান তবে ঘরে বসেই অনলাইনে ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে অথবা মোবাইলে বিকাশ একাউন্টের মাধ্যমে আপনার কাঙ্খিত পণ্যের মূল্য পরিশোধ করতে পারেন। এসকল আর্থিক লেনদেনের ক্ষেত্রে ব্র্যানো সকল ধরনের নিরাপত্তা নিশ্চিত করে। পছন্দের পণ্যটি নিজের দোড়গোড়ায় পেতে চাইলে তার জন্য রয়েছে ব্র্যানোর ক্যাশ অন ডেলিভেরি সার্ভিস। এর  মাধ্যমে আপনি পণ্যটি বুঝে নিয়ে নগদ মূল্য পরিশোধ করতে পারেন। এর জন্য আপনাকে আগে থেকে অনলাইনে কোন অগ্রিম মুল্য পরিশোধ করতে হবে না। অন্য যে কোন অনলাইন স্টোরের তুলনায় ব্র্যানো বাংলাদেশের সবচেয়ে বেশি সংখ্যক স্থানে ক্যাশ অন ডেলিভেরি দিয়ে থাকে। তাছাড়াও অ্যাপ টির সাহায্যে ফেইসবুক ,টুইটার  এবং গুগল+  এর মাধ্যমে  আপনার পছন্দের পণ্যের লিঙ্কটি  পরিবার-পরিজনদের  সাথে  শেয়ার করতে পারবেন খুব সহজেই।

ব্র্যানোর মোবাইল অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন  Branoo Mobile App  এ অথবা ভিজিট করুন http://branoo.com/mobile-apps

অ্যাপ ডাউনলোড করার জন্য ক্লিক করুন https://play.google.com/store/apps/details?id=branoo.royex.com.branooapp

সূত্রঃ ব্র্যানো প্রেস রিলিজ।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,359 other subscribers

Comments