মাত্র ৫০ ডলারের ট্যাবলেট আনল অ্যামাজন!

amazon fire 49 dollar bt24

বিখ্যাত অনলাইন কোম্পানি অ্যামাজন মাত্র ৫০ ডলার মূল্যের ট্যাবলেট বাজারে আনার ঘোষণা দিয়েছে। অ্যামাজন ফায়ার নামের এই ট্যাবগুলোর স্ক্রিন সাইজ হবে ৭ ইঞ্চি, যার রেজ্যুলেসশন ১০২৪ x ৬০০ পিক্সেল।

অত্যন্ত সস্তা এই অ্যামাজন ফায়ার ট্যাবলেটে পাবেন ১.৩ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর, ৮জিবি স্টোরেজ, ১২৮জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট, ১জিবি র‍্যাম, ২ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ভিজিএ ফ্রন্ট ক্যামেরা, ওয়াইফাই প্রভৃতি। এছাড়া এক্সেস পাবেন অ্যামাজনের কাছে থাকা ৩৮ মিলিয়ন মুভি সংগ্রহে। আরও উপভোগ করতে পারবেন টিভি শো, গান, অ্যাপস, গেমস এবং ইবুক।

৩১৩ গ্রাম ওজনের এই অ্যামাজন ফায়ার ট্যাবে একবার ফুল-চার্জ দিয়ে ৭ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। ডিভাইসটি চলবে ফায়ার ওএস ৫ এ। আপনি যদি একত্রে ৫টি অ্যামাজন ফায়ার ট্যাবলেট কেনেন, তাহলে একটি পাবেন বিনামূল্যে!

অ্যামাজন থেকে সস্তা এই ট্যাবলেটটি কিনতে চাইলে নিচের প্রিভিউ লিংকে ক্লিক করুন। আপনার অবস্থান ভেদে এর দাম কিছুটা তারতম্য হতে পারে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,052 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.