সারা বিশ্বের সুপরিচিত ব্র্যান্ডের পণ্য নিয়ে এলো বাংলাদেশী ই-কমার্স সাইট branoo.com

branoo banner img 325234Branoo হচ্ছে অনলাইনে প্রসাধনী কেনাকাটার একটি ই-কমার্স সাইট যার মাধ্যমে আপনি ঘরে বসে কোনোরকম ঝামেলা ছাড়াই আপনার পছন্দের প্রসাধনী সামগ্রী কিনতে পারবেন। Branoo’তে আপনি পাবেন দুবাই থেকে আমদানিকৃত নামীদামী কোম্পানির জেনুইন প্রসাধনী সামগ্রী।

সাইটটির এক কর্মকর্তা বাংলাটেক টোয়েন্টিফোর ডটকমকে বলেছেন, “বাজারে ক্রেতাদের অনেক সময় নকল প্রসাধনী দিয়ে দেয়া হয় যা বিভিন্ন ক্ষতিকর ক্যামিকেল দ্বারা তৈরি এবং সেগুলো ব্যাবহার করে আপনি আর্থিক-শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। এই দুরাবস্থা থেকে মুক্তির লক্ষ্যে সাধারণ গ্রাহকের কথা মাথায় রেখে চালু হল branoo.com যেখানে আপনি পাচ্ছেন বিদেশ থেকে আমদানিকৃত আসল ব্র্যান্ডের প্রসাধনী। Branooতে আপনি পাবেন মহিলা, পুরুষ এবং বাচ্চাদের নানা প্রসাধনী সামগ্রী। Branoo থেকে কেনা প্রসাধনী খুব সহজেই পৌঁছে যাবে আপনার ঘরের দুয়ারে। যদি কোন ব্র্যান্ডের প্রসাধনী পণ্য প্রয়োজন হয় এবং তা যদি www.branoo.com সাইটে না থাকে তাহলে আপনি সেই পণ্যের জন্য সাইট কর্তৃপক্ষকে অনুরোধ পাঠাতে পারেন। তারাই আপনার জন্য সেই প্রসাধনী বিদেশ থেকে নিয়ে আসবে এবং পৌঁছে দেবে আপনার ঘরে”।

বর্তমানে Branoo’তে আপনি কেনাকাটা করতে পারবেন দুইভাবে–  ক্যাশ অন ডেলিভারি এবং বিকাশ এর মাধ্যমে। ক্যাশ অন ডেলিভারি এই মুহূর্তে শুধুমাত্র ঢাকা এবং চট্টগ্রামের জন্য প্রযোজ্য। এছাড়া সারা দেশে যেকোনো জায়গায় আপনি যেকোনো পন্য অর্ডার করতে পারবেন বিকাশের মাধ্যমে মুল্য পরিশোধ করে। খুব শিগগিরই অনলাইনে ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমেও গ্রাহকেরা কেনাকাটা করতে পারবেন।

কোম্পানিটি বলছে, “ভেজাল থেকে মুক্ত হতে Branooর সাথেই থাকুন কারণ গ্রাহক সন্তুষ্টিই আমাদের মূল লক্ষ্য।”

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *