শাওমি রেডমি ১২সি ফোনে দারুণ ডিসকাউন্ট!

দাম কমেছে শাওমির এন্ট্রি লেভেলের বাজেট ফোন, রেডমি ১২সি এর। চলুন জেনে নেওয়া যাক ফোনটি সম্পর্কে এবং এর নতুন দাম সম্পর্কে বিস্তারিত।

রেডমি ১২সি স্পেসিফিকেশন

রেডমি ১২সি ফোনটি দেশের বাজারে চলছে ১৪ হাজার টাকা বাজেট রেঞ্জের মধ্যে। চলুন দেখে নিই কি কি অফার করছে এই এট্রি-লেভেল বাজেট ফোনটি।

রেডমি ১২সি ফোনটির ডিজাইন ও স্পেসিফিকেশন দুইটিই আপডেটেড। ইনফিনিক্স, টেকনো, প্রভৃতি ব্র্যান্ডের বাজেট ফোনগুলোর সাথেই প্রতিযোগিতার লক্ষ্যে রেডমি ১২সি ফোন নিয়ে এসেছে শাওমি।

রেডমি ১২সি ফোনটির ডিজাইন যে কারো ভালো লাগার কথা। প্লাস্টিক ব্যাকের এই ফোনটির ব্যাকে স্ট্রিপ দেখতে প্যাটার্ন রয়েছে। বেসিক ম্যাট বা গ্লস ফিনিশ ব্যাক এর চেয়ে এই ডিজাইনটি এই প্রাইস রেঞ্জে রিফ্রেশিং বলা চলে। ফোনের ব্যাক প্যানেলের টপ লেফট কর্নারে ডুয়াল-টোন ক্যামেরা মডিউল রয়েছে যাতে ফোনটির ডুয়াল ক্যামেরা সেটাপ স্থান পেয়েছে। ক্যামেরা মডিউলেই দেওয়া হয়েছে ফোনটির ফিংগারপ্রিন্ট সেন্সর যা কিছুটা অদ্ভুত বলা চলে। ফোনটি ওজনেও বেশ হালকা।

ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ড্রপ-নচ ডিসপ্লে যাতে ফোনটির এইচডি প্লাস এলসিডি প্যানেল স্থান পেয়েছে। ৬.৭১ ইঞ্চির এই বিশাল ডিসপ্লেতে কোনো ধরনের হাই রিফ্রেশ রেট থাকছেনা যা দাম বিবেচনায় যুক্তিযুক্ত বলা চলে। এবার আসি রেডমি ১২সি ফোনটির পারফরম্যান্স সেকশনে। রেডমি ১২সি ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর রয়েছে। ১২৮ জিবি স্টোরেজ এর সাথে এখানে ৪জিবি ও ৬জিবি র‍্যাম অপশন থাকছে। ফোনটির দাম বিবেচনায় মিডিয়াটেক হেলিও জি৮৫ এই ফোনের জন্য বেশ দারুণ একটি প্রসেসর বলতে হবে। সাধারণ ব্যবহারকারী থেকে শুরু করে মিডিয়াম টু হেভি ইউজারও এই ফোনের পারফরম্যান্সে সন্তুষ্ট থাকার কথা।

xiaomi redmi 12c

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

কথা বলা যাক রেডমি ১২সি এর ক্যামেরা নিয়ে।

শাওমি রেডমি ১২সি ফোনটির ব্যাকে ডুয়াল ক্যামেরা রয়েছে তা ইতিমধ্যে জেনেছেন। ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি এখানে একটি ভিজিএ ডেপথ সেন্সর পেয়ে যাবেন। ফোনের ফ্রন্টে রয়েছে ৫ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। ক্যামেরা ডিপার্টমেন্টে একই বাজেট রেঞ্জের অন্যান্য ফোনগুলোর চেয়ে কিছুটা হলেও পিছিয়ে থাকবে রেডমি ১২সি।

৫০০০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে রেডমি ১২সি ফোনটিতে। থাকছে সাধারণ ১০ ওয়াট চার্জার যা দিয়ে ফোনটি চার্জ করতে অনেকটা সময় লাগবে তা হয়ত বুঝতেই পারছেন।

একনজরে রেডমি ১২সি এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৭১ ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও জি৮৫
  • র‍্যামঃ ৪ জিবি / ৬ জিবি
  • স্টোরেজঃ ১২৮ জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ৫০ মেগাপিক্সেল
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৫ মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প 

রেডমি ১২সি দাম

রেডমি ১২সি ফোনটি দুইটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। উভয় ভ্যারিয়ান্টে ১২৮ জিবি স্টোরেজ পেয়ে যাবেন। চলমান মূল্যহ্রাসের সুবাদে ৪জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্টের রেডমি ১২সি এর দাম ১২,৯৯৯ টাকা (আগে ছিল ১৪,৯৯৯ টাকা)। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর রেডমি ১২সি এর দাম ১৩,৯৯৯ টাকা (যা আগে ছিল ১৫,৯৯৯ টাকা)।

রেডমি ১২সি ফোনটিতে মাথানষ্ট কোনো ফিচার না থাকলেও এই বাজেটের মধ্যে এটি অসাধারণ একটি ফোন যা আপনার প্রতিদিনের ব্যবহারের সকল প্রয়োজনকে পূরণ করবে। রেডমি ১২সি ফোনটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *