দাম কমলো তিনটি স্যামসাং ফোনের

তিনটি বাজেট স্যামসাং ফোনের দাম কমলো। গ্যালাক্সি এ০৩ কোর, গ্যালাক্সি এ০৩, এবং গ্যালাক্সি এ১৩, এই ফোন তিনটির দাম অফিসিয়ালি কমিয়েছে স্যামসাং। চলুন জেনে নেওয়া যাক ফোন তিনটির নতুন দাম ও ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত।

গ্যালাক্সি এ০৩ কোর

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ২জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম আগে ছিলো ১১,৯৯৯টাকা। বর্তমানে দাম কমে গ্যালাক্সি এ০৩ কোর এর দাম রাখা হয়েছে ১০,৯৯৯টাকা।

স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ফোনটিতে ৬.৫ইঞ্চি এইচডি+ টিএফটি স্ক্রিন ব্যবহার করা হয়েছে, যাতে ফুল-ভিউ ওয়াটারড্রপ নচ ডিজাইন ব্যবহার করা হয়েছে। ৮মেগাপিক্সেল ব্যাক ক্যামেরার পাশাপাশি ফুল এইচডি ভিডিও রেকর্ডিং এর সুযোগ রয়েছে ফোনটিতে। ফোনের ফ্রন্টে রয়েছে ৫মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা।

গ্যালাক্সি এ০৩ কোর ফোনটিতে ইউনিসক এর ২৮ন্যানোমিটার প্রসেসর SC9863A ব্যবহৃত হয়েছে, যা একটি পাওয়ার-সেভিং প্রসেসর। এতে স্টোরেজ রয়েছে ৩২জিবি যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে। তবে এই ফোনে কোনো ধরনের ফিংগারপ্রিন্ট সেন্সর সুবিধা নেই, যা এই দামে অনেকে আশা করে থাকে। তবে রয়েছে সফটওয়্যার-ভিত্তিক ফেস আনলক ফিচার। ফোনটির আরেকটি অসাধারণ সংযোজন হলো ৫০০০মিলিএম্প ব্যাটারি।

কম দামে বড় স্ক্রিন ও ব্যবহারযোগ্য ক্যামেরার পাশাপাশি যদি ভালো ব্যাটারির ফোন খুঁজেন, তাহলে স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর ভালো একটি ফোন হতে পারে। তবে ফিংগারপ্রিন্ট সেন্সর এর অনুপস্থিতি ও লো পারফরম্যান্স এর কারণে অনেকের অপছন্দ হবে এই ফোন।

👉 স্যামসাং মোবাইল ফোনের দাম ২০২২

গ্যালাক্সি এ০৩

গ্যালাক্সি এ০৩

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৩জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ এর গ্যালাক্সি এ০৩ এর দাম শুরুতে কম হলেও পরে এর দাম হয়েছিলো ১৪,৯৯৯টাকা। এটা এখন কমে হয়েছে ১৩,৯৯৯টাকা। ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ এর গ্যালাক্সি এ০৩ কোর এর দাম ছিলো ১৬,৯৯৯টাকা যা এখন কমে হয়েছে ১৫,৪৯৯টাকা।

গ্যালাক্সি এ০৩ ফোনটিতে ৬.৫ইঞ্চির এইচডি প্লাস স্ক্রিন রয়েছে। ফোনের ব্যাকে রয়েছে ৪৮মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটাপ যা অটোফোকাস, এলইডি ফোকাস, ডেপথ সেন্সর, ফুল এইচডি রেকর্ডিং এর মত ফিচার সাপোর্ট করে। ফোনের ফ্রন্টে রয়েছে ৫মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।

স্যামসাং এ০৩ ফোনটিতে ৫০০০মিলিএম্প ব্যাটারি রয়েছে, সাথে পাচ্ছেন সাধারণ ১০ওয়াট চার্জার। ৩জিবি বা ৪জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট থেকে নিজের পছন্দের ভ্যারিয়েন্ট বেছে নেওয়ার সুযোগ রয়েছে এখানে। ইউনিসক এর টি৬০৬ প্রসেসর ব্যবহৃত হয়েছে ফোনটিতে। স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুবিধার্থে মাইক্রএসডি কার্ড স্লট রয়েছে ফোনটিতে। তবে দুঃখের বিষয় হলো দামে অনেক হলেও এই কোনো ফিংগারপ্রিন্ট সেন্সর নেই।

👉 ১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

গ্যালাক্সি এ১৩

Samsung Galaxy A13

👉 Xiaomi Redmi Note 10 Price in Bangladesh

গ্যালাক্সি গ্যালাক্সি এ১৩ ফোনটির ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ২০,৯৯৯টাকা ছিলো যা এখন কমে ১৮,৪৯৯টাকা হয়েছে। অন্যদিকে ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিলো ২৩,৯৯৯টাকা যা এখন ২২,৯৯৯টাকায় নেমে এসেছে।

স্যামসাং গ্যালাক্সি এ১৩ ফোনটিতে ৬.৬ইঞ্চি ফুল এইচডি+ টিএফটি স্ক্রিন রয়েছে, যাতে ওয়াটারড্রপ নচ ডিজাইন রয়েছে। ৫০মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এর পাশাপাশি ৫মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা রয়েছে গ্যালাক্সি এ১৩ ফোনটিতে। এছাড়া আরো দুইটি ২মেগাপিক্সেলের ক্যামেরার পাশাপাশি ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা রয়েছে এই ফোনে। এছাড়া ৫০০০মিলিএম্প ব্যাটারির ফোনটিতে ১৫ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। একাধিক র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্ট থেকে নিজের পছন্দেরটি বেছে নেওয়ার সুযোগ রয়েছে।

স্যামসাং এর এক্সিনোস ৮৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে গ্যালাক্সি এ১৩ ফোনটিতে যা বেশ পাওয়ারফুল একটি প্রসেসর। স্টোরেজ বাড়ানোর সুযোগ রয়েছে মাইক্রোএসডি কার্ড স্লট ব্যবহার করে। সাইড-মাউন্টেড ফিংগারপ্রিন্ট এর ফোনটিতে কোনো ধরনের অ্যামোলেড স্ক্রিন নেই, যা দাম বিবেচনায় কিছুটা হতাশাজনক। তবে ফোনটিতে আউট অফ দ্যা বক্স অ্যান্ড্রয়েড ১২ এর দেখা মিলবে। 👉 ৩০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন

👉 ভিডিওঃ আইফোন ১৪ এবং ১৪+ সম্পর্কে বিস্তারিত জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,398 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.