অবশেষে ‘এডিট পোস্ট’ অপশন চালু করছে ফেসবুক!

facebook engবিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগমূলক সাইট ফেসবুক অবশেষে পোস্ট এডিট করার সুবিধা দিতে যাচ্ছে। বিশ্বব্যাপী ফেসবুক ব্যবহারকারীদের একাউন্টে ক্রমানুসারে ফিচারটি চালু হচ্ছে। প্রথমদিকে এই সুবিধা পাবেন সেবাটির ওয়েব এবং এন্ড্রয়েড ভার্সন ইউজাররা। এরপর শীঘ্রই আইওএসেও পোস্ট এডিট করার ফিচার পাওয়া যাবে।

আপনার ফেসবুক ওয়ালে স্ট্যাটাস এডিট করার অপশন এই মুহুর্তে প্রদর্শিত নাও হতে পারে। সেক্ষেত্রে দুশ্চিন্তা করার কোন কারণ নেই। নিকট ভবিষ্যতেই অপশটি পাবেন বলে আশা করা যায়। আর হ্যাঁ, স্ট্যাটাস এডিট করার পর এর পুরাতন ভার্সনটিও হিস্ট্রি আকারে দেখতে পারবেন অন্যরা। (ঠিক যেমনটি কমেন্ট এডিটিংয়ের বেলায় হয়);

২০১২ সালের মাঝামাঝি সময়ে কমেন্ট এডিট করার সুবিধা প্রথম চালু করে ফেসবুক। ভুল বানান কিংবা ব্যাকরণগত সমস্যা থাকলে আমরা অনেক সময় স্ট্যাটাস ডিলিট করে দিই, ফলে এর লাইক/কমেন্টগুলোও মুছে যায়। পোস্ট এডিটের অপশন চালু হলে এই সমস্যাটি আর থাকবেনা।

পোস্ট এডিট করার অপশন পেলে আপনি কি খুশী হবেন? এটি আপনার কী কাজে লাগতে পারে? মন্তব্যের মাধ্যমে সবার সাথে শেয়ার করতে পারেন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,108 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.