এবার ২০০ ডলারে পুরাতন আইফোন কিনছে মাইক্রোসফট!

iphone adসপ্তাহদুয়েক আগে আমাদের আরেকটি পোস্ট থেকে অনেকেই হয়ত মাইক্রোসফটের অ্যাপল পণ্য-‘প্রীতি’র কথা জেনেছেন। চলতি মাসে শুরু হয়ে ২৭ অক্টোবর পর্যন্ত শিডিউল করা এক ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের পুরাতন আইপ্যাড কিনে নিচ্ছে মাইক্রোসফট। আর এতে প্রতিটি আইপ্যাডের জন্য কমপক্ষে ২০০ ডলার মূল্য দেবে রেডমন্ড।

এটা ছিল পুরাতন বিষয়। কিন্তু নতুন খবর হচ্ছে, এবার আপনার ব্যবহৃত আইফোনটিও কিনে নেয়ার প্রোগ্রাম চালু করতে যাচ্ছে উইন্ডোজ নির্মাতা। এতে রেডমন্ডের নিকট নির্দিষ্ট কিছু অ্যাপল স্মার্টফোন বিক্রি করে কমপক্ষে ২০০ ডলার দাম পেতে পারেন।

কোম্পানিটির আভ্যন্তরীণ সূত্রের বরাত দিয়ে ফরবেস জানাচ্ছে, শুক্রবার থেকে যুক্তরাষ্ট্র ও কানাডার গ্রাহকরা নির্দিষ্ট কিছু মাইক্রোসফট রিটেইল স্টোরে গিয়ে তাদের পুরাতন আইফোন ৪এস এবং আইফোন ৫ বিক্রি করতে পারবেন। প্রতিটি ডিভাইসের বিনিময়ে অন্তত ২০০ ডলারের উইন্ডোজ স্টোর গিফট কার্ড দেয়া হবে। এই ক্রেডিট ব্যবহার করে এসব স্টোর থেকে উইন্ডোজ ফোন কিংবা অন্য কোন প্রোডাক্ট কিনতে পারবেন।

“#timetoswitch” (টাইম টু সুইচ) নামের এই ক্যাম্পেইন আইফোন ৪এস ও ৫ মালিকদের আকর্ষণ করবে বলে মনে করছেন প্রযুক্তি বিশ্লেষকরা। ফরবেস বলছে, যারা আইফোন ৫এস বা ৫সি’তে আপগ্রেড করবেন না, তারা পুরাতন ডিভাইস বিক্রি করে দিয়ে নতুন একটি উইন্ডোজ ফোন পেতে আগ্রহী হতেই পারেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,050 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.