বিকাশ বোনাস সম্পর্কিত প্রশ্ন ও উত্তর

বিকাশ এর নতুন অ্যাপ ডাউনলোড করে অ্যাপ থেকে নিজের একাউন্ট খুলে বিকাশে লগ-ইন করলে নতুন গ্রাহক প্রথমবার ৫০ টাকা + আমাদের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করলে পাচ্ছেন আরো ২০ টাকা বাড়তি বোনাস।

যাদের বিকাশ একাউন্ট আছে কিন্তু কখনও অ্যাপ ব্যবহার করেননি, তাদের জন্যও থাকছে অফার। এমন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই পেয়ে যাবেন ২৫ টাকা বোনাস।

বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এবং এই অফারের বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। এ সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর জানতে নিচে দেখুন।

 

প্রশ্ন: একটি এনআইডি দিয়ে কয়টি বিকাশ একাউন্ট খোলা যায়?

উত্তর: একটি এনআইডি দিয়ে সর্বোচ্চ একটি বিকাশ একাউন্ট খোলা যাবে।

 

প্রশ্ন: এনআইডি ভেরিফিকেশন ফেইলড দেখাচ্ছে কেন? সমাধান কী?

উত্তর: এনআইডি সার্ভারের সাথে আপনার এনআইডি ডেটা বিকাশ মিলাতে পারছে না, বা এরকম অন্য কোন সমস্যা হচ্ছে। এর সমাধানের জন্য আপনি বিকাশ কাস্টমার কেয়ার হেল্পলাইন 16247 অথবা 0255663001 এ কল করুন কিংবা বিকাশ কাস্টমার সেন্টারে যোগাযোগ করুন।

 

প্রশ্ন: “This app is under maintenance. Error code 7283” দেখাচ্ছে, বিকাশ অ্যাপে লগইন করা যাচ্ছে না। এর সমাধান কী?




উত্তর: একই বিকাশ অ্যাপ দিয়ে একাধিক একাউন্ট খুললে এরকম সমস্যা হতে পারে। এছাড়া বিকাশের সার্ভার লোড বেশি হলে তখনও এই সমস্যা হতে পারে। বিকাশ অ্যাপ ফোন থেকে ডিলিট করে পুনরায় ইনস্টল করে দেখুন সমাধান হতে পারে।

 

প্রশ্ন: আমার ফোনে বিকাশ অ্যাপ সাপোর্ট করছে না। কী করব?

উত্তর: সেক্ষেত্রে অ্যাপটির আপডেট এসেছে কিনা তা চেক করে দেখতে পারেন এবং দু’একবার রিমুভ করে আবার ইন্সটল করে দেখতে পারেন। যদি তারপরও সাপোর্ট না করে তখন কিছুদিন অপেক্ষা করতে হবে, আপডেট দিলে হয়তো আপনার ফোনে কাজ করবে। এছাড়া আপনার ফোনের অপারেটিং সিস্টেম আপডেট করে আবার বিকাশ অ্যাপ ইন্সটল করে ট্রাই করতে পারেন। কোনো কিছুতেই কাজ না হলে বিকাশ কাস্টমার কেয়ার সেন্টারে গিয়ে একাউন্ট খুলে আসতে পারেন।

 

প্রশ্ন: একটি ফোন থেকে কতটি বিকাশ একাউন্ট খোলা যাবে?




উত্তর: একটি ফোন অথবা একটি বিকাশ অ্যাপ থেকে একটি অ্যাকাউন্ট খোলার পরামর্শ দেয় বিকাশ। এর বেশি অ্যাকাউন্ট একটি ফোন থেকে করতে গেলে তাতে কাজ নাও হতে পারে।

 

প্রশ্ন: আমি নতুন বিকাশ একাউন্ট খুলেছি। বোনাস পাইনি। কবে পাব?

উত্তর: নতুন বিকাশ একাউন্ট খোলার ২ কর্মদিবসের মধ্যে বোনাস পাবেন।

 

প্রশ্ন: আমি রেফার করেছি। বোনাস পাইনি কেন?

উত্তর: সফল রেফারেলের ২ কর্মদিবসের মধ্যে বোনাস পাবেন।

 

প্রশ্ন: কর্মদিবস মানে কী?

উত্তর: কর্মদিবস মানে হচ্ছে অফিস যেসব দিন খোলা থাকে সেই দিনগুলো। যেমন, সপ্তাহে রবি থেকে বৃহস্পতি বার হচ্ছে সাধারণত কর্মদিবস।

বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এবং এই অফারের বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এই ভিডিও দেখে জেনে নিন কীভাবে একাউন্ট খুলবেনঃ https://www.youtube.com/watch?v=2EdpK5DSWgE

আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুন। নিচের লিংক ক্লিক করুনঃ https://www.facebook.com/groups/Banglatech24Talks

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 5,225 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.