এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখার উপায় ও সময়সূচী

এশিয়া কাপ ২০১৮ লাইভ

দুবাইয়ে ৬ দেশের অংশগ্রহণে ১৫ সেপ্টেম্বর শুরু হয়েছে এশিয়া কাপ ২০১৮ ক্রিকেট টুর্নামেন্ট। প্রথম ম্যাচে খেলছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। আপনি যদি অনলাইনে এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য।

প্রথমেই চলুন এশিয়া কাপ ২০১৮ সময়সূচী দেখে নিই। বড় করে দেখতে চাইলে ছবির ওপর ক্লিক করুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,641 other subscribers

এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখার জন্য আপনি চাইলে একটি মোবাইল অ্যাপ ডাউনলোড করতে পারেন, অথবা কম্পিউটারে বা মোবাইলের ব্রাউজারেও একটি ওয়েবসাইট ভিজিট করে লাইভ খেলা দেখতে পারেন। এছাড়া রেডিওতেও লাইভ ধারাভাষ্য শুনতে পারেন।

কম্পিউটারে এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখার উপায়

পিসিতে বা মোবাইলে এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখতে র‍্যাবিটহোল এর এই https://www.rabbitholebd.com/ লিংক ভিজিট করুন। অথবা এই লিংকটি ভিজিট করুন। সেখানে একটি ভিডিও প্লেয়ার পাবেন। সেটি প্লে করলেই খেলা দেখতে পারবেন। সরাসরি উপরের লিংকটি কাজ না করলে এই লিংকে গিয়ে এশিয়া কাপ সেকশনে থাকা লিংকগুলো ভিজিট করুন।

মোবাইলে এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখুন

মোবাইলে এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখতে চাইলে র‍্যাবিটহোল অ্যাপ ইনস্টল করে নিন। এন্ড্রয়েডের জন্য এই লিংক এবং আইফোনের জন্য এই লিংক থেকে র‍্যাবিটহোল অ্যাপ ডাউনলোড করুন।

রেডিওতে শুনুন এশিয়া কাপ ২০১৮ লাইভ

বাংলাদেশে রেডিও ভূমি ৯২.৮ এফএম  চ্যানেলে বাংলায় খেলার সরাসরি ধারাভাষ্য শোনা যাবে। এছাড়া রেডিও স্টেশনটির ওয়েবসাইটেও www.radiobhumi.fm সরাসরি ধারাভাষ্য শুনতে পাবেন বিশ্বের যেকোনো প্রান্ত থেকে। ফেসবুকে রেডিও ভূমির অ্যাপ অথবা ফ্যানপেজ ভিজিট করেও লাইভ ধারাভাষ্য শোনা যাবে। এছাড়া আপনি চাইলে রেডিও ভূমির এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করেও অনলাইনে খেলা শুনতে পারেন।

অনলাইনে লাইভ স্কোর পাওয়ার উপায়

অনলাইনে লাইভ স্কোর আপডেট, ছবি, ভিডিও ক্লিপ ও রিপোর্ট পেতে এই সাইটে www.espncricinfo.com চোখ রাখুন।

আমাদের ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুন!

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments