এক বছর পূর্তি উপলক্ষ্যে ৩৫% পর্যন্ত বিশাল মূল্যছাড় দিচ্ছে ব্র্যানো ডটকম!

Anniversary Banner

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ব্র্যানো ডটকমের এক বছর পূর্তি উপলক্ষ্যে প্রতিষ্ঠানটি তাদের গ্রাহকদের জন্য ১লা সেপ্টেম্বর ২০১৫ কে “Happy Sale Day” হিসেবে ঘোষণা করেছে। এই বিক্রয় দিবসকে উৎসব মুখর করে তোলার জন্য branoo.com শুধুমাত্র ওই দিনের জন্য বিভিন্ন পণ্যের উপর বিশেষ ছাড়ের সুযোগ ঘোষণা করেছে।  বাংলাদেশে এই প্রথম কোনো ই-কমার্স সাইট এই ধরণের পদক্ষেপ নিতে যাচ্ছে। বর্ষপূর্তি উপলক্ষ্যে নির্দিষ্ট কিছু ক্যাটেগরিতে ৩৫% পর্যন্ত মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে ব্র্যানো।

ই-কমার্স সাইটটির কর্মকর্তারা জানিয়েছেন, এই বিশেষ  মূল্যছাড় ১লা সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে শুরু হবে এবং সেদিন রাত ১২টা পর্যন্ত চলবে। স্টক থাকা পর্যন্ত ক্রেতারা ডিসকাউন্টে কেনাকাটা করতে পারবেন।

ব্র্যানো অনলাইন শপে নিত্য ব্যবহার্য পণ্যগুলো সুন্দর ও সহজভাবে উপস্থাপন করা হয়েছে। এখানে ৮টি ভিন্ন ভিন্ন ক্যাটেগরিতে দুই হাজারেরও বেশি পণ্য পাওয়া যাচ্ছে। ক্যাটেগরিগুলো হচ্ছেঃ পারফিউম, কসমেটিকস, শাড়ি, ঘড়ি, অলঙ্কার, ডিজাইনার পোশাক, ছোটদের সামগ্রী এবং পেইন্টিং।

আজ থেকে এক বছর আগে, ২০১৪ এর সেপ্টেম্বরে যাত্রা শুরু করে ব্র্যানো। প্রথম দিকে প্রতিষ্ঠানটির মূল পণ্য ছিল পারফিউম এবং প্রসাধনী সামগ্রী যা সাধারণ মানুষের মন জয় করে। ভেজাল পণ্যের ভীড়ে গুনগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে ব্র্যানো বাংলাদেশের বাজারে আলোড়ন সৃষ্টি করে।

আসল এবং গুনগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করাই ব্র্যানোর মুল লক্ষ্য। আর এই ব্রতে অটল থেকে সফলভাবে ১ম বর্ষপূর্তি উপলক্ষে ব্র্যানো পারফিউমের উপর ৩০% মূল্যছাড় এবং প্রসাধনীর উপর ২০% মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন গিফট আইটেমও বিক্রি করে থাকে। আর পহেলা সেপ্টেম্বরে আপনার প্রিয়জনের জন্য ব্র্যানো থেকে বই কিনুন ৩০% মূল্যছাড়ে!

শুধু বিদেশ থেকে আমদানীকৃত অরিজিনাল কসমেটিক্সই নয়, ব্র্যানোতে আপনি বাংলাদেশে তৈরি বিখ্যাত জামদানী, মসলিন ও টাঙ্গাইল শাড়িও পাবেন। ই-কমার্স সাইটটি সরাসরি তাঁতিদের নিকট থেকে অতুলনীয় সব নকশা সমৃদ্ধ আকর্ষণীয় শাড়িগুলো সংগ্রহ করে এবং মার্কেটের তুলনায় বেশ সুলভ মুল্যে কাস্টমারদের জন্য বাজারজাত করে থাকে। বাংলাদেশি কাপড়ের প্রচারের জন্য শাড়ী ক্যাটাগরীতে বেশ যত্নের সাথেই শোভা পাচ্ছে চমৎকার সব কালেকশন। আর প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে এই শাড়ীর উপর ব্র্যানো দিচ্ছে ২০% মূল্যছাড়।

branoo-logo-PNG

ব্র্যানোতে রয়েছে আকর্ষণীয় ডিজাইনের দেশী বিদেশী নেকলেস, কানের দুল, আংটি, ব্রেসলেটসহ বিভিন্ন অলঙ্কার ও ঘড়ি। এছাড়া পাচ্ছেন ডিজাইনার ড্রেসের মনোমুগ্ধকর সব কালেকশন। আর সবচেয়ে চমকপ্রদ খবর হচ্ছে, পহেলা সেপ্টেম্বরের অফারে এই ঘড়ি, ডিজাইনার ড্রেস ও জুয়েলারি পণ্যের উপর পাচ্ছেন ৩৫% বিশাল মূল্যছাড়!

তাহলে চলুন এবার সংক্ষেপে পুরো অফারটি দেখে নিইঃ

  • ৩০% ডিসকাউন্ট পারফিউম ও বই ক্যাটেগরির সকল পণ্যে
  • ২০% ডিসকাউন্ট কসমেটিক্স ও শাড়ী ক্যাটেগরির সকল কেনাকাটায়
  • ৩৫% ডিসকাউন্ট পাচ্ছেন ঘড়ি, ডিজাইনার ড্রেস ও জুয়েলারি পণ্যে

ব্র্যানোতে কেনাকাটা করতে কোনো রেজিস্ট্রেশন কিংবা লগিনের প্রয়োজন হয়না। মাত্র ১ মিনিটের মধ্যেই এখানে পণ্য অর্ডার করা যায়। এছাড়া ‘ট্র্যাকিং’ সিস্টেমের মাধ্যমে আপনি আপনার অর্ডার ডেলিভারি পাওয়ার আগে সেগুলোর অবস্থানও ট্র্যাক করতে পারেন। এখান থেকে ক্যাশ অন ডেলিভারি, মোবাইল ব্যাংকিং ও ডেবিট/ক্রেডিট কার্ড পেমেন্ট পদ্ধতিতে কেনাকাটা করা যায়। বাংলাদেশ ও বাংলাদেশের বাইরে থেকে গ্রাহকরা ব্র্যানোর মাধ্যমে অনলাইনে কেনাকাটা করতে পারেন। দেশের বাইরের ক্রেতারা ৩ থেকে ৫ কর্মদিবসের মধ্যেই কাঙ্ক্ষিত পণ্যের ডেলিভারি পেয়ে যাবেন।

ব্র্যানোর বর্ষপূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির সিইও রাজীব রায় সকল ক্রেতা ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা প্রকাশ করেছেন। এতে তিনি বলেন, ২০১৪ সালের ১লা সেপ্টেম্বর যাত্রা শুরু করে Branoo.com এখন সাফল্যের এক বছর উদযাপন করতে যাচ্ছে।  ব্র্যানো’র এখন প্রায় ১১০০০ সন্তুষ্ট গ্রাহক আছেন। গ্রাহকদের সাহায্য ও ভালোবাসা না থাকলে Branoo.com আজকের এই অবস্থানে আসতে পারতো না বলে তিনি মনে করেন।

ব্র্যানোর বর্ষপূর্তি উপলক্ষে এই ছাড় গ্রাহকদের অনলাইনে কেনাকাটা করতে আরও উৎসাহিত করে তুলবে এবং সেই সাথে বাংলাদেশের ই-কমার্স সেক্টরে উল্ল্যেখযোগ্য ভুমিকা রাখতে সহায়তা করবে বলে আশা করছে প্রতিষ্ঠানটি।

 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,108 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.