বিদায় নিল টুইটারে স্মার্টফোন তথ্য ফাঁসকারী ‘ইভলিকস’

eveleaks img 232432দুই বছর ধরে স্মার্টফোন ও ট্যাবলেট ডিভাইস সহ বিভিন্ন ব্র্যান্ডের ইলেকট্রনিক পণ্যের আগাম তথ্য ফাঁসকারী টুইটার একাউন্ট ইভলিকস বিদায় নিচ্ছে। এখন থেকে ইভলিকসের টুইটার প্রোফাইল কিংবা ওয়েবসাইট http://evleaks.at থেকে আর কোনো গেজেটের তথ্য লিক করা হবেনা। ইভলিকসের পেছনে যে ব্যক্তিটি রয়েছেন, সেই ইভান ব্ল্যাস এই ঘোষণা দিয়েছেন।

ইভলিকস টুইটার একাউন্টের নাম পরিবর্তন করে এখন ‘Evan Blass’ রাখা হয়েছে। তবে ইউজারনেম আগেরটাই ‘@evleaks’ রয়ে গেছে। এক টুইটে ইভান বলেছেন, সব ভাল জিনিসেরই একটি শেষ রয়েছে। চমৎকার দুটি বছর সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।

ইভান ব্ল্যাস পেশায় একজন প্রযুক্তি সাংবাদিক ছিলেন। তিনি এনগ্যাজেটে লিখতেন। ইভলিকসের শুরু থেকে ইভান নিজের পরিচয় গোপন রাখলেও গত অক্টোবরে টেক ব্লগ এন্ড্রয়েড পুলিসের সাথে এক সাক্ষাৎকারে নিজেকে সবার সামনে তুলে ধরেন মিঃ ইভান।

ইভলিকস ওয়েবসাইট এবং টুইটার প্রোফাইলে বিভিন্ন প্রকার বিজ্ঞাপন প্রদর্শন করে অর্থ আয় করতেন ইভান ব্ল্যাস। তবে এটি ক্রমেই কঠিন হয়ে উঠছিল এবং এভাবে অর্থ আয়কে ‘অনলাইনে ভিক্ষা’ করার মত কাজ বলে অভিহিত করে ইভলিকস অবসরে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান ইভান ব্ল্যাস। এরপর নতুন কোনো ক্যারিয়ার শুরু করবেন তিনি।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *