ব্র্যাক ব্যাংক গ্রাহকদের জন্য সুখবর, এলো ফ্রি হেল্পলাইন নম্বর!

নিজেদের কল সেন্টারে প্রথম টোল-ফ্রি নাম্বার নাম্বার নিয়ে এলো ব্র‍্যাক ব্যাংক। বাংলাদেশের ব্যাংকিং ইন্ডাস্ট্রিতে এই প্রথম এই ধরনের কোনো সেবার দেখা পাওয়া গেলো।

ব্র‍্যাক ব্যাংক এর এই টোল-ফ্রি নাম্বারে কল করে গ্রাহকগণ কোনো ধরনের খরচ ছাড়াই প্রয়োজনীয় ব্যাংকিং সেবা নিতে পারবেন। যেকোনো সময় টোল-ফ্রি নাম্বার 08000016221 ব্যবহার করে কোনো চার্জ ছাড়া কাস্টমারগণ কল সেন্টারে যোগাযোগ করতে পারবেন।

শুধুমাত্র মোবাইল থেকে 08000016221 নম্বরে কল করলে ব্র্যাক ব্যাংকের টোল ফ্রি সুবিধাটি উপভোগ করতে পারবেন। ব্র‍্যাক ব্যাংক এর হাত ধরে বাংলাদেশে এই প্রথম টোল-ফ্রি নাম্বার চালু হলো কোনো ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কর্তৃক। 

উল্লেখিত প্রকল্প সম্পর্কে ব্যাংক এর অলটারনেটিভ ব্যাংকিং চ্যানেল এর হেড, নাজমুর রহিম জানান যে সেরা প্রযুক্তি দ্বারা ব্র‍্যাক ব্যাংকের কল সেন্টারগুলো আপগ্রেড করতে বেশ উল্লেখযোগ্য পরিমাণে ইনভেস্ট করা হয়েছে। কাস্টমার কেয়ার সেন্টারে বিনামূল্যে কলিং সুবিধার ফলে ব্যাংকের কাস্টমারদের অনেক ক্ষেত্রেই আর ব্যাংকের শাখায় গিয়ে স্বশরীরে যোগাযোগের কোনো প্রয়োজন হবেনা, যা অনেক সময় বাঁচাবে। 

বাংলাদেশে এই প্রথম ২৪ ঘন্টা টোল ফ্রি ফোন ব্যাংকিং সেবা নিয়ে এলো ব্র্যাক ব্যাংক। 08000016221 – এই টোল-ফ্রি নাম্বার ব্যবহার করে যেকোনো সময় ব্র‍্যাক ব্যাংক গ্রাহকরা তাদের জিজ্ঞাসা ও সমস্যার উত্তর পেতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। টোল-ফ্রি এই নাম্বার এর পাশাপাশি ব্র‍্যাক ব্যাংকের অন্যান্য নাম্বারগুলো অপরিবর্তিত থাকবে।

ব্র্যাক ব্যাংক গ্রাহকদের জন্য সুখবর, এলো ফ্রি হেল্পলাইন নম্বর!

ব্র্যাক ব্যাংকের শর্টকাট হেল্প লাইন 16221 নম্বরে কল করলে প্রতি মিনিটে ২ টাকার বেশি খরচ হতে পারে। নতুন চালু হওয়া টোল ফ্রি নম্বরে কল দিলে অনেক সময় লাইন বিজি থাকতে পারে। সেক্ষেত্রে 16221 নম্বরে কল করতে পারেন।

এছাড়া ব্র্যাক ব্যাংকের আরও তিনটি হেল্পলাইন নম্বর আছে যেগুলোতে বিশ্বের যেকোনো স্থান থেকে কল করা যাবে। নম্বর তিনটি হলোঃ +880255668055, +880255668056 এবং +8809611223344 যেগুলোতে দেশের মধ্য থেকে অথবা দেশের বাইরে থেকে কল করা যাবে। এই তিনটি নম্বরে কল করলে 16221 নম্বরের চেয়ে কম খরচ হবে বলে আশা করা যায়।

👉 ভিডিওঃ এটিএম থেকে টাকা তুলতে এই সতর্কতাগুলো মেনে চলুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,401 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.