নকিয়া জি৪০০ এলো দারুণ ক্যামেরা ও সাশ্রয়ে ৫জি নিয়ে

কনজ্যুমার ইলেকট্রনিকস শো ২০২২ (সিইএস) অনুষ্ঠানে নিজেদের মিডরেঞ্জ ৫জি ফোন, জি৪০০ ঘোষণা করেছিল নকিয়া। অবশেষে বাজারে নিয়ে আসা হয়েছে এই স্মার্টফোনটি। চলুন জেনে নেওয়া যাক স্ন্যাপড্রাগন ৪৮০+ দ্বারা চালিত এই নতুন নকিয়া ৫জি ফোন সম্পর্কে বিস্তারিত।

নকিয়া জি৪০০ ৫জি ফোনটিতে ৬.৫৮ইঞ্চির আইপিএস এলডিসি টিয়ারড্রপ নচ ডিসপ্লে রয়েছে। এইচডি+ রেজ্যুলেশনের ২০ঃ৯ এসপেক্ট রেশিও এর এই ডিসপ্লের রেজ্যুলেশন ১০৮০x২৪০০ পিক্সেল।

এর উপর আবার ১২০হার্জ রিফ্রেশ রেটও রয়েছে ফোনটিতে। এলুমিনিয়াম ফ্রেমের ফোনটির ফ্রন্টে গরিলা গ্লাস ৩ এর প্রটেকশন রয়েছে।

কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৪৮০+ প্রসেসর দ্বারা চলবে নকিয়া জি৪০০ ৫জি। ১৬মেগাপিক্সেল এর ফ্রন্ট ফেসিং ক্যামেরার ফোনটির ব্যাকে ৪৮মেগাপিক্সেপ মেইন ক্যামেরার পাশাপাশি ৫মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা ও ২মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। সফটওয়্যার হিসেবে ফোনটিতে স্টক অ্যান্ড্রয়েড ১২ এর এক্সপেরিয়েন্স পাওয়া যাবে।

৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ এর এই ফোনটিতে এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে। নকিয়া জি৪০০ ৫জি ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে যা ২০ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড।

নকিয়া জি৪০০ এলো দারুণ ক্যামেরা ও সাশ্রয়ী ৫জি সুবিধা নিয়ে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

সিকিউরিটি হিসেবে ফোনের সাইডে ফিংগারপ্রিন্ট সেন্সর এমবেডেড রয়েছে। ৫জি সুবিধার পাশাপাশি ব্লুটুথ ৫.১, এনএফসি, ইউএসবি-সি ও ৩.৫মি.মি. হেডফোন জ্যাক রয়েছে ফোনটিতে।

নকিয়া জি৪০০ ৫জি ফোনটির দাম ধরা হয়েছে ২৩৯ডলার। মিটিওর গ্রে কালারে পাওয়া যাবে ফোনটি।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,409 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.