স্যামসাং বাটন ফোন গুরু মিউজিক ২, সাথে নানান সুবিধা!

সাধারণ ফিচার ফোন বা বাটন ফোন এর খোঁজে থাকেন অনেকেই। তবে স্মার্টফোন এর সাথে পাল্লা দিয়ে বর্তমানের বাটন ফোনগুলোতে ফিচারের অভাব নেই। বাটন ফোন এখন ডাম্বফোন নামেও পরিচিত। এমনকি অনেক বাটন ফোনে এখন ইন্টারনেট সুবিধাও রয়েছে। নকিয়া বাটন মোবাইল এখন অনেক জনপ্রিয়। অধিকাংশ বাটন ফোন ব্যবহারকারীর মূল উদ্দেশ্য থাকে সাধারণ ব্যবহার, যেমনঃ ফোন কল বা মেসেজ আদানপ্রদান করা।

বাজারে বেশ কমদামি ফোনগুলোতেও ইন্টারনেট থাকার দরুণ ফিচার ফোনের মূল লক্ষ্য অর্জন সম্ভব হচ্ছেনা। এমন অবস্থায় আপনি যদি বেশ সাধারণ একটি বাটন ফোন এর খোঁজে থাকেন, তবে স্যামসাং এর স্যামসাং গুরু মিউজিক ২ হতে পারে আপনার জন্য সমাধান। চলুন জেনে নেওয়া যাক স্যামসাং গুরু মিউজিক ২ ফোনটি সম্পর্কে বিস্তারিত।

স্যামসাং গুরু মিউজিক ২ বাটন ফোন সম্পর্কে বিস্তারিত

স্যামসাং গুরু মিউজিক ২ – এই নাম শুনে নিশ্চয় বুঝতে পারছেন এটি মিউজিক লাভারদের লক্ষ্য করে বানানো। মিউজিক ফোকাসড ফোন হওয়ায় ফোনের বাটন দ্বারা অডিও ট্র্যাক স্টার্ট ও স্টপ করার সুবিধা রয়েছে, আবার বড় স্পিকার রয়েছে যা অডিও ভালোভাবে উপভোগ করা যাবে। আপনি ফিচার ফোনে অডিও শুনতে চাইলে এই ফোনটি ভাল একটি সমাধান হতে পারে।

স্যামসাং গুরু মিউজিক ২ বাটন ফোনটিতে এফএম রেডিও রয়েছে, যা কোনো ধরনের হেডফোন কানেক্ট করা ছাড়া শোনার সুবিধা দেবে। মজার ব্যাপার হলো এফএম রেডিও শোনার পাশাপাশি রেকর্ড করার সুযোগও রয়েছে ফোনটিতে। 

এইতো গেলো স্যামসাং গুরু মিউজিক ২ এর মিউজিক বা অডিও সম্পর্কিত ফিচার। স্যামসাং গুরু মিউজিক ২ বাটন ফোনটিতে ডুয়াল সিম ব্যবহারের সুবিধা রয়েছে। একটা সিম দ্বারা কলে কথা বলার সময় অপর সিম একটিভ থাকে, যা বাটন ফোন হিসেবে বেশ অসাধারণ একটি সংযোজন।

২ইঞ্চির ২৪০x৩২০পিক্সেল ডিসপ্লে থাকছে স্যামসাং গুরু মিউজিক ২ ফোনটিতে। ২০৮মেগাহার্জ এর সিংগেল কোর প্রসেসর দ্বারা চলবে এই ফোন। বেশ ছোটোখাটো দেখতে এই ফোনের ওজন মাত্র ৭৪গ্রাম। ফোনটিতে কোনো ধরনের ক্যামেরা বা ইন্টারনেট সাপোর্ট নেই, যা অনেকের জন্য বেশ দারুণ একটি ব্যাপার হতে পারে।

কানেকটিভিটি ফিচার এর মধ্যে ফোনটিতে ব্লুটুথ ও ইউএসবি পোর্ট রয়েছে, যার ব্যবহার করে ফোনটি দ্বারা ফাইল আদান-প্রদান করা যাবে। ১৬জিবি পর্যন্ত এক্সপেন্ডেবল মেমোরি ব্যবহারের সুযোগ রয়েছহে এতে, যার ফলে ৩০০০টির মত ৫ মিনিটের অডিও ফাইল জমা রাখা যেতে পারে। ৮০০মিলিএম্প এর ব্যাটারি থেকে প্রায় ১১ঘন্টা টকটাইম ব্যাকাপ পাওয়া যাবে এই ফোনটিতে।

স্যামসাং গুরু মিউজিক ২ এর স্পেসিফিকেশন

  • ব্যাটারিঃ ৮০০মিলিএম্প
  • ডিসপ্লেঃ ২ইঞ্চি
  • সিপিউঃ সিংগেল কোর
  • ডিসপ্লেঃ টিএফটি
  • রেজ্যুলেশনঃ ১২৮x১৬০ পিক্সেলস
  • পিক্সেল ডেনসিটিঃ ১০২পিপিআই
  • ওজনঃ ৭৪গ্রাম
  • টকটাইমঃ ১১ঘন্টা(২জি)
  • এফএম রেডিও + রেকর্ডিং
  • মিউজিক ফাইল সাপোর্টঃ AMR, MP3, MIDI, WAV
  • অন্য ফিচারঃ ক্যালকুলেটর, স্টপওয়াচ, টাইমার, ওয়ার্ল্ড ক্লক, ক্যালেন্ডার, এলার্ম

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

স্যামসাং বাটন ফোন গুরু মিউজিক ২, যাতে আছে নানান সুবিধা!

👉 নকিয়া বাটন মোবাইল দাম

বর্তমানে অনেকে দুইটি ফোন ব্যবহার করে থাকেন – একটি স্মার্টফোন, আরেকটি কলিং এর জন্য বাটন ফোন। আর কম দামের মধ্যে বেশ অসাধারণ একটি বাটন ফোন হলো স্যামসাং গুরু মিউজিক ২। অসাধারণ ব্যাটারি ও লিমিটেড ফিচার এর এই ফোনটি অনেকের কাছে বেশ পছন্দের হবে।

স্যামসাং গুরু মিউজিক ২ এর দাম

স্যামসাং গুরু মিউজিক ২ ফোনটি দেশের বাজারে ২ হাজার টাকা থেকে ২৫০০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

ডুয়াল সিম, একাধিক কালার, হ্যান্ডি ডিজাইন, এফএম রেডিও, ভালো কল কোয়ালিটি, মিউজিক প্লেয়ার, ইত্যাদি ফিচার রয়েছে স্যামসাং গুরু মিউজিক ২ বাটন ফোনটিতে। তবে অনেকের কাছে এই দাম অনেক বেশি মনে হতে পারে, যেহেতু এই দামের অন্য ফোনে আরো বেশি ফিচার রয়েছে। তবে যারা বেশ সাধারণ একটি বাটন ফোন খুঁজছেন, তাদের জন্য স্যামসাং গুরু মিউজিক ২ বেশ ভালো একটি পছন্দ হতে পারে।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,429 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.