ভিভো Y77e এলো সুন্দর ডিজাইন ও ৫জি সুবিধা নিয়ে

ভিভো ওয়াই৭৭ই ৫জি নামে একটি নতুন ফোন নিয়ে এসেছে ভিভো। মিডিয়াটেক এর ডাইমেনসিটি ৮১০ চিপসেট চালিত এই Vivo Y77e 5G সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক চলুন।

ভিভো ওয়াই৭৭ই ৫জি ফোনটিতে ৬.৫৮ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। তবে চোখে লাগবে টিয়ারড্রপ নচ। ২০২২সালে এসে এরকম নচ ডিসপ্লে মিড-রেঞ্জ একটি ফোনে একটু বেমানান বলতে পারেন কেউ কেউ। তবে এর কালারফুল ডিজাইন এবং ক্যামেরা প্যানেলের জন্য ফোনটি দেখতে দারুণ লাগে। ফুল এইচডি প্লাস এই ডিসপ্লেতে কোনো ধরনের হাই রিফ্রেশ রেট থাকছেনা। অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক OriginOS Ocean দ্বারা চলবে ফোনটি। ফোনের পাওয়ার বাটনে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট তো থাকছেই।

ইতিমধ্যে জেনেছেন ভিভো ওয়াই৭৭ই ৫জি ফোনটিতে ডাইমেনসিটি ৮১০ চিপসেট ব্যবহার করা হয়েছে। সর্বোচ্চ ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পাওয়া যাবে। আবার ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট দ্বারা স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগও রয়েছে।

ভিভো ওয়াই৭৭ই এর ক্যামেরা সেকশনে তেমন কোনো চমক নেই। ১৩মেগাপিক্সেল মেইন সেন্সরের সাথে ২মেগাপিক্সেল একটি ম্যাক্রো ক্যামেরা রয়েছে ডুয়াল ব্যাক ক্যামেরার এই ফোনে। তবে বাইরে থেকে দেখলে হঠাত আপনি ভাবতে পারেন এর ব্যাক ক্যামেরায় মোট ৩টি লেন্স। কিন্তু আসলে সেখানে মোট ২টি লেন্স আছে। বাকি একটি লেন্সের মত দেখতে হলেও সেটা মূলত ডিজাইনের একটা অংশ।

ফোনের ফ্রন্টে ৮মেগাপিক্সেলের একটি সেল্ফি ক্যামেরা রয়েছে। তবে দাম বিবেচনায় এখানে অন্তত একটি আলট্রাওয়াইড ক্যামেরা থাকা দরকার ছিলো। ভিভো ওয়াই৭৭ই ৫জি ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। ফোনের বক্সে ১৮ওয়াট এর চার্জার পাওয়া যাবে।

ভিভো Y77e এলো সুন্দর ডিজাইন ও ৫জি সুবিধা নিয়ে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ওয়াই৭৭ই ৫জি মডেলের এই ভিভো ফোনের দাম জানতে আগ্রহী? ফোনটির ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১৬৯৯ইউয়ান বা ২৫০ডলার দামে। ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ, এবং ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর দাম এখনো জানানো হয়নি। ক্রিস্টাল ব্ল্যাক, ক্রিস্টাল পাওডার, ও সামার লিসেনিং টু দ্যা সি – এই তিনটি কালারে পাওয়া যাবে ভিভো ওয়াই৭৭ই ৫জি।

কেমন লাগলো এই ফোনটি? আপনি কি এটি কিনবেন? কমেন্টে জানান!

👉 ভিডিওঃ অনলাইন ইনকামের জন্য যে বিষয়গুলো জানা জরুরি

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,401 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

2 comments

    • আরাফাত বিন সুলতান Reply

      বাংলাদেশে সাধারণত নতুন ডিভাইসগুলো লঞ্চ হওয়ার কয়েক সপ্তাহের মধ্যে চলে আসে। বড় মোবাইল শপগুলোতে খোঁজ নিলে পেতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.